পরের টেস্টে সাকিবকে পাবে তো বাংলাদেশ?

আবারো কুঁচকির চোটে পড়েছেন সাকিব আল হাসান। প্রথম টেস্টের দ্বিতীয় দিন ফিল্ডিং করার সময় নতুন করে আবারো বাঁ পায়ের কুঁচকির নতুন জায়গায় চোট পেয়েছেন তিনি।

আজ (৫ ফেব্রুয়ারি) সকালে এমআরআই করানোর পর জানা যায় কুঁচকি আরেক জায়গায় চোট পেয়েছেন দেশ সেরা এই অলরাউন্ডার।

টেস্ট শুরুই আগেই সাকিবকে ঘিরে শঙ্কা ছিল। যদিও সব শঙ্কা কাটিয়ে মাঠে নেমেছিলেন তিনি। ব্যাট হাতে একটি হাফ সেঞ্চুরিও হাঁকিয়েছিলেন।প্রথম ইনিংসে অবশ্য পেইন কিলার খেয়ে ব্যাট করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু দ্বিতীয় দিন বিকেলে নিজের বলে ফিল্ডিংয়ের সময় আবারো কুঁচকিতে টান লাগে সাকিবের।

পরে বোলিং চালিয়ে গেলেও অস্বস্তি অনুভব করছিলেন তিনি। উপায় না দেখে শেষ বিকালেই দিনের খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছাড়েন। আর তৃতীয় দিনে দুই সেশন শেষ হলেও মাঠে নামেননি সাকিব। সকালে এমআর আই করানোর পর জানা গেল একই পায়ের কুঁচকির নতুন জায়গায় চোট পেয়েছেন দেশ সেরা এই অলরাউন্ডার।

এ প্রসঙ্গে বিসিবি এক বিবৃতিতে জানায়, প্রথম টেস্টের আগে কুঁচকির চোট থেকে সেরে উঠে ও সাফল্যের সঙ্গে বাংলাদেশের প্রথম ইনিংসে ব্যাট করেছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু দ্বিতীয় দিনে ফিল্ডিং করতে নেমে ৬ ওভার পর বামপায়ের উরুর আলাদা একটি জায়গায় চোটের শিকার হয়েছেন তিনি।

বিবৃতিতে আরও জানানো হয়েছে, আজ সকালে একটি এমআরআই স্ক্যানের মাধ্যমে আঘাতের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিসিবি মেডিকেল টিম প্রথম টেস্টের সময় তার অগ্রগতির চিকিত্সা এবং পর্যালোচনা চালিয়ে যাবে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.