পাঁচ বছর পর অধরার মুক্তি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা অধরা খান। ২০১৬ সালে ক্যারিয়ারের প্রথম ছবি ‘পাগলের মতো ভালোবাসি’তে অভিনয় করেন। কিন্তু নানা জটিলতায় সিনেমার কাজ আটকে থাকে প্রায় পাঁচ বছর। সম্প্রতি পরিচালক সূত্রে জানা গেছে ‘পাগলের মতো ভালোবাসি’ এ মাসে পেক্ষাগৃহে মুক্তি পাবে।

পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে অধরার। যদিও এ সময় তিনি কয়েকটি সিনেমার শুটিং করেছেন। তার অভিনীত ‘মাতাল’ ও ‘নায়ক’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। কিন্তু ক্যারিয়ারে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো, প্রথম সিনেমা মুক্তি নিয়ে আগ্রহ সব শিল্পীরই থাকে। যে কারণে অধরা নিজেও বিষয়টি নিয়ে উচ্ছ্বসিত।

শাহীন সুমন বলেন, বিভিন্ন কারণে ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমাটি মুক্তি দেওয়া হয়নি। এবার মুক্তির জন্য সিনেমাটি পুরোপুরি প্রস্তুত। আজ এর ফাস্ট লুক প্রকাশ করা হবে। আগামী ১৯ ফেব্রুয়ারি সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে।

‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমায় আসিফ নূরের বিপরীতে অভিনয় করেন অধরা খান। এ সিনেমার গুরুত্বপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত। সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন পরিচালক নিজেই।

অর্থসূচক/এএ/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.