নতুন মুস্তাফিজকেই বেশি পছন্দ বিশপের

২০১৫ সালের জুনে ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে পাঁচ উইকেট নেওয়ার পর মুস্তাফিজুর রহমানের কাটার নিয়ে সারা বিশ্বেই রীতিমত আলোচনার ঝড় উঠেছিল। এরপর লম্বা সময় কাটার, স্লোয়ারে বিপক্ষ দলের ব্যাটসম্যানদের নাভিশ্বাস তুলেছেন।

মুদ্রার উল্টো পিঠ দেখতেও বেশি সময় লাগেনি। ইনজুরির কারণে অনেকদিন ছিলেন ছন্দহীন। তবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ এবং এর আগে বিসিবি প্রেসিডেন্টস কাপে নতুন অস্ত্র নিয়ে পুনরায় ফিরে এসেছেন তিনি। এই টুর্নামেন্টে দারুণ সব ইন সুইঙ্গার, আউট সুইঙ্গারে নিজের পুরোনো ফর্ম ফিরে পাবার ইঙ্গিত দিয়েছিলেন মুস্তাফিজ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচে ওয়ানডে সিরিজে দারুণ বোলিং করেছেন তিনি। বল হাতে নিয়েছেন ৬ উইকেট আর তাতেই আবারও আলোচনায় এসেছেন বাঁহাতি এই পেসার। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ধারাভাষ্যকার হিসেবে আছেন ক্যারিবীয় কিংবদন্তি ইয়ান বিশপ।

এক সাক্ষাৎকারে বিশপ জানিয়েছেন, আমি আগের বছরগুলোর চেয়ে এখনকার মুস্তাফিজকে বেশি পছন্দ করছি। নতুন বলে ডানহাতি ব্যাটসম্যানের দিকে বল ঢোকানোর তার যে দক্ষতা, সেটা কাটারের সঙ্গে জুড়ে গিয়ে দারুণ একটি সম্পদে পরিণত হয়েছে। তার গতি ফিরে এসেছে বলে মনে হচ্ছে এবং তাকে ভালো ছন্দে দেখা যাচ্ছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.