স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে লোগো উন্মোচন করলো সিঙ্গার

নিজস্ব প্রতিবেদক

0
327

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সেস ব্র্যান্ড সিঙ্গার উন্মোচন করেছে স্বাধীনতার লোগো । একজন বীর মুক্তিযোদ্ধার আঙ্গুলের ছাপ ব্যবহার করে তৈরিকৃত এই লোগোটি বাংলাদেশের সকল মুক্তিযোদ্ধাদের প্রতিনিধিত্ব স্বরূপ এবং এটি তাদের প্রতি সম্মানের প্রতীক হিসেবে তৈরি করা হয়েছে।

এই উদযাপন উপলক্ষে সিঙ্গার বাংলাদেশ চলতি বছরের ১৬ জানুয়ারি থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত বছরব্যাপী কর্মসূচি গ্রহণের পরিকল্পনা করেছে। স্বাধীনতা যুদ্ধে অংশ নেয়া ৬ নং সেক্টরের বীর মুক্তিযোদ্ধা আ ন ম মুসার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে সিঙ্গার বাংলাদেশ ১৬ জানুয়ারি উৎসবটির উদ্বোধন করে। লোগোটি বছরজুড়ে সিঙ্গারের সকল যোগাযোগ ও প্রচারণায় ব্যবহার করা হবে। বিশেষ সংস্করণের পণ্য এবং অফারের মাধ্যমে স্বাধীনতার ৫০ বছর পূর্তির মাহেন্দ্রক্ষণ উদযাপন করবে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড।

লোগোটি মুক্তিযোদ্ধা আ ন ম মুসার আঙুলের ছাপ ব্যবহার করে তৈরি করা রয়েছে। তিনি সিঙ্গারের একজন প্রাক্তন কর্মী এবং কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে অবস্থিত সিঙ্গার শপের অবসরপ্রাপ্ত শাখা ব্যবস্থাপক। বীর মুক্তিযোদ্ধাদের হাত ধরেই রচিত হয়েছে বাংলাদেশের স্বাধীনতা। মুক্তিযোদ্ধা আ ন ম মুসার প্রতি শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে সিঙ্গার বাংলাদেশ স্মরণ করছে সকল জীবিত এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এ বছর ১৬ জানুয়ারি থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত নানা কর্মসূচি গ্রহণের মাধ্যমে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বছরজুড়ে এই উৎসব উদযাপন করবে।

অর্থসূচক/এমএস