মুস্তাফিজ ফিরে গেলে আমাদের খারাপ লাগবে: মাইক হাসি

আইপিএলে বিদায় ঘণ্টা বেজে গেছে মুস্তাফিজুর রহমানের। আর মাত্র তিনটি ম্যাচ খেলার সুযোগ আছে বাঁহাতি এই পেসারের সামনে। চেন্নাই সুপার কিংসের জার্সিতে বল হাতে সময়টা বেশ ভালো যাচ্ছে মুস্তাফিজের। ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় ছয় নম্বরে আছেন বাংলাদেশের এই পেসার। চেন্নাই একাদশের নিয়মিত সদস্য তিনি।

জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশে ফেরার আগে ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলবেন মুস্তাফিজ। ৩০ এপ্রিল পর্যন্ত অনাপত্তি পত্র দেয়া হলেও পাঞ্জাবের বিপক্ষে খেলার জন্য মুস্তাফিজকে একদিন ছুটি বাড়িয়ে দেয় বিসিবি। পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ খেলে পরদিন বাংলাদেশে আসবেন মুস্তাফিজ। এরপর ৩ মে থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের দলে যোগ দেবেন বাঁহাতি এই পেসার। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষে কয়েকদিন বিরতি থাকলেও তাকে আইপিএল খেলতে পাঠাবে না বিসিবি।

মূলত বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে মুস্তাফিজকে বিশ্রাম দিতে চায় তারা। মুস্তাফিজকে সতেজ রাখার জন্যেই এমন সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। যদিও এই সিদ্ধান্তে সন্তুষ্ট নয় চেন্নাই। মুস্তাফিজকে আরও বেশি সময়ের জন্যই চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি।

চেন্নাইয়ের পক্ষ থেকে দলটির ব্যাটিং কোচ মাইক হাসি, ‘মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত স্লোয়ার আছে, যেটা বোঝা কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে (চিদাম্বরম স্টেডিয়ামে)। ও বাংলাদেশে ফিরে গেলে আমাদের খারাপ লাগবে, কিন্তু ওর দেশ ওকে ডাকছে। ও যত দিন থাকতে পারে, তত দিন ধরে রাখতে চাই। আমরা ওর পারফরম্যান্সে সন্তুষ্ট।’

অর্থসূচক/এমএইচ/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.