সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার পুটিয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে হাসান মিয়া (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে।

সোমবার সকালে উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে। তিনি কসবা উপজেলার কাইয়ূমপুর ইউনিয়নের জারু মিয়ার ছেলে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ এবং বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এর ৬০ ব্যাটালিয়ন সূত্র এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, সোমবার সকালে সীমান্ত থেকে চিনির বস্তা নিয়ে আসার সময় বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি চালায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) এর ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল জাবের বিন জব্বার জানান, বিএসএফের গুলিতে একজন যুবক মারা গেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি এখন কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার শরীরে একটি গুলি বিদ্ধ হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.