ঈদ উপলক্ষ্যে র‍্যাংগস ই-মার্টের বিশেষ অফার

আসন্ন ঈদ -উল-ফিতর উপলক্ষ্যে শুরু হয়েছে র‌্যাংগস ই-মার্ট-এর ঈদ ক্যাম্পেইন “ঈদের খুশি এমেজিংলি বেশি”। এর আওতায়, র‌্যাংগস ই-মার্ট বিভিন্ন ইলেক্ট্রনিক পণ্যে ২৪% পর্যন্ত মূল্য ছাড়, ১৮ মাস পর্যন্ত ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অফার, ফ্রি গিফট-এর মতো আকর্ষণীয় অফার দিচ্ছে। এছাড়া, নির্দিষ্ট ব্যাংক কার্ডে থাকছে অতিরিক্ত ছাড় সুবিধা।

আজ (২১ মার্চ) বুধবার র‌্যাংগস ই-মার্টের মিরপুর ১ শোরুমে ক্যাম্পেইনের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন ইয়ামিন শরীফ চৌধুরী- ডিভিশনাল ডিরেক্টর, ইরাজ এইচ. সিদ্দিকী- সিওও, মোঃ রাশেদুল ইসলাম- হেড অব সেলস অ্যান্ড ব্র্যান্ড, সায়েদুর রহমান খান- হেড অব মার্কেটিং প্রমুখ।

দেশব্যাপি র‌্যাংগস ই-মার্টের যেকোন শোরুম থেকে স্যামসাং, এলজি এবং তোশিবা ব্র্যান্ডের টিভি (৩২-৯৮ ইঞ্চি ন্যানোসেল, ওএলইডি, ফোর-কে, কিউএলইডি) কিনলে থাকছে ২৪% পর্যন্ত মূল্যছাড়। স্যামসাং, হিটাচি, এলজি, ওয়্যারপুল এবং তোশিন ব্র্যান্ডের ফ্রিজ (১৫০-৬৪১ লিটার) কিনলে থাকছে ২৫,০০০ টাকা পর্যন্ত নগদছাড়। স্যামসাং, ডাইকিন, এলজি, হাইসেন্স এবং তোশিন ব্র্যান্ডের এসি কিনলে থাকছে ১৬% পর্যন্ত ছাড়। স্যামসাং, এলজি, হিটাচি এবং ওয়্যারপুল ব্র্যান্ডের ওয়াশিং মেশিন (৭.৫-১৪ কেজি, ১০ বছর মোটর ওয়ারেন্টি) কিনলে থাকছে ৪,৬০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া, ওভেন কিনলে থাকছে ১৩%, কিচেন অ্যাপ্লাইয়েন্স কিনলে ১৫% পর্যন্ত সর্বোচ্চ ছাড় এবং ইস্টার্ন ব্যাংক পিএলসি কার্ডে ১০%, লংকাবাংলা ফাইন্যান্সের কার্ডে ১০% ও ব্যাংক এশিয়ার কার্ডে ৭% পর্যন্ত অতিরিক্ত ছাড়(শর্ত প্রযোজ্য)। ক্রেতারা আরও পাবেন বিনামূল্যে ডেলিভারি ও ইনস্টলেশন সুবিধা। অনলাইন কেনাকাটা ও ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট www.rangsemart.com.bd অথবা ১৬৬০৭ হটলাইন নম্বরে যোগাযোগ করুন।

ক্যাম্পেইন সম্পর্কে ইয়ামিন শরীফ চৌধুরী, ডিভিশনাল ডিরেক্টর বলেন, “গ্রাহক ও ক্রেতাদের সাথে পবিত্র ঈদ -উল-ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে র‌্যাংগস ই-মার্ট বরাবরের মতো এবারও বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে। এবারের ঈদ ক্যাম্পেইনে, গ্রাহকরা আরও বেশি অফার ও বাড়তি সুবিধা পাবেন।”

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.