ইসরাইলি সেনাবাহিনী ক্লান্ত, রাফাহ আক্রমণ করলেও হারবে: হিজবুল্লাহর মহাসচিব

ইসরাইলের দখলদার সেনারা ক্লান্ত, তারা যদি রাফাহ শহরে আক্রমণ চালায় তাহলেও তারা যুদ্ধে হেরে যাবে বলে দাবি করেছেন লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ।

বুধবার তিনি এক টেলিভিশন ভাষণে একথা বলেন। হাসান নাসরুল্লাহ বলেন, ইসরাইলের শীর্ষ পর্যায়ের বিশেষজ্ঞরা কৌশলগত পরাজয়ের কথা স্বীকার করছে।

হিজবুল্লাহ মহাসচিব বলেন, গাজায় যে প্রতিরোধ যুদ্ধ চলছে তা সারা বিশ্বের কাছে একটি অলৌকিক ঘটনার মতো মনে হচ্ছে এবং বিশ্ববাসী বিস্মিত। এটি পবিত্র কুরআনের সংস্কৃতি এবং এটি সমগ্র বিশ্বের জন্য একটি ঐশ্বরিক প্রমাণ। গাজা যুদ্ধে ইসরাইল তাদের সেনাদের মৃত্যুর ব্যাপারে যে সংখ্যার কথা স্বীকার করছে, প্রকৃত সংখ্যা তার চেয়ে অনেক বেশি। আমরা আমাদের শহীদদের কথা প্রকাশ্যে ঘোষণা করি কিন্তু শত্রুরা তাদের মৃত সেনার সংখ্যা গোপন করছে এবং ইসরাইলি সেনাদের ওপর এর একটি বিরাট প্রভাব পড়ছে।

ভাষণে হাসান নাসরুল্লাহ বলেন, ইসরাইলের উত্তরাঞ্চলে ইহুদিবাদী সেনাদের মৃত্যু ও ক্ষয়ক্ষতির বিষয়ে কঠোর গোপনীয়তা রক্ষা করা হচ্ছে।

গাজা যুদ্ধে এ পর্যন্ত ইসরাইলের ৫৯০ জন সেনা নিহত হয়েছে বলে তেল আবিব স্বীকার করেছে যার মধ্যে শুধু গাজায় স্থল অভিযান চালাতে গিয়ে ২৪৮ জন সেনা মারা গেছে। পার্সটুডে

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.