রমজান উপলক্ষ্যে ‘সেভেনআপের সঙ্গে ইফতার মিটআপস’ ক্যাম্পেইন শুরু

আসন্ন রমজান মাস উপলক্ষ্যে পরিবারের সবাইকে নিয়ে ইফতার করা এবং আপন মুহুর্তগুলোকে সাজিয়ে তুলতে সেভেন-আপ নিয়ে এসেছে নতুন রমজান ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইন উপলক্ষ্যে একটি টিভি বিজ্ঞাপন প্রকাশ করেছে সেভেন-আপ। বিজ্ঞাপনে রমজানের শুদ্ধতা ও সবাইকে আপন করে নেওয়ার কিছু মুহূর্ত দেখানো হয়েছে। ইফতারের প্রস্তুতি থেকে শুরু করে পরিবার-পরিজন কীভাবে কাছে আসে সেই সুন্দর গল্প বলা হয়েছে। ইফতারে বিরিয়ানি বা শিক কাবাব যেটাই থাকুক, সব আইটেমের স্বাদই বেড়ে যায় রিফ্রেশিং সেভেন-আপের সাথে।

দর্শকরা আরও দেখতে পাবেন, মা-খালাদের ইফতারের আগে কিছুটা বিশ্রাম দিতে ভাই-বোনেরা মিলে হঠাৎ করেই রান্নাঘরের সব দায়িত্ব নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছে। এই বিজ্ঞাপনের মাধ্যমে বলা হয়েছে সেভেন-আপ শুধু ইফতার মুহুর্তকে রিফ্রেশিংই করছে না, মুহুর্তগুলোকে আরও আনন্দময় এবং স্মরণীয় করে তুলছে।

রমজান ক্যাম্পেইন নিয়ে পেপসিকো বাংলাদেশ রিজন’র অ্যাসোসিয়েট ডিরেক্টর অনুজ গোয়েল বলেন, “সবাই যখন পবিত্র রমজানকে স্বাগত জানাচ্ছে, তখন টিভি বিজ্ঞাপনটির মাধ্যমে আমরা সবাইকে আপন করে রমজানের খুশি ভাগাভাগি করে নেয়ার গল্প বলছি। শুধু পাশাপাশি বসে ইফতার করাই নয়, ইফতারের প্রস্তুতির সাথে থাকার- অর্থাৎ রমজান যে সবাইকে আরও কাছে আনে এই গল্পটি টিভি বিজ্ঞাপনটিতে খুব সুন্দরভাবে ফুটে উঠেছে। আমি আশা করছি, আমাদের দর্শকরা এই বিজ্ঞাপনটি উপভোগ করবেন আর ইফতার আয়োজনে পছন্দের বেভারেজ হিসেবে বেছে নিবেন সেভেন-আপ।”

নতুন বিজ্ঞাপনটি ৩৬০-ডিগ্রি প্রচারণার মাধ্যমে টিভি, ডিজিটাল, আউটডোর, বিলবোর্ড এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হবে। সেভেন-আপ সিঙ্গেল ও মাল্টি সার্ভ প্যাক পাওয়া যাচ্ছে দেশের সকল সুপারস্টোর ও রিটেইল আউটলেটসহ টপ ই-কমার্স প্ল্যাটফর্মগুলোতে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.