লঙ্কানদের দিকে তেড়ে গিয়ে জরিমানা গুনলেন হৃদয়

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে ২৮ রানে হেরেছে বাংলাদেশ। এই ম্যাচে আউট হওয়ার পর শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে বাকবিতণ্ডা হয়েছিল তাওহীদ হৃদয়ের। এর ফলে বাংলাদেশি এই ক্রিকেটারকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। আইসিসির নিয়ম অনুযায়ী এটা লেভেল ওয়ানের অপরাধ। এর ফলে হৃদয়ের নামের পাশে একটি ডিমেরিট পয়েন্টও যুক্ত করা হয়েছে।

ঘটনাটি বাংলাদেশের ইনিংসের চতুর্থ ওভারে। নুয়ান থুশারার সিমে পড়ে বেরিয়ে যাওয়া বলে বোল্ড হয়ে ফিরে যাচ্ছিলেন হৃদয়। তখন শ্রীলঙ্কার কয়েকজন ক্রিকেটার হৃদয়ের উদ্দেশ্যে কিছু একটা বলেন।

সেই কথা শুনে শ্রীলঙ্কার ক্রিকেটারদের দিকে তেড়ে যান হৃদয়। ম্যাচ শেষে হৃদয়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন মাঠের দুই আম্পায়ার শরাফউদ্দৌলা ইবনে সৈকত ও তানভির ইসলাম।

এ ছাড়া থার্ড আম্পায়ার গাজী সোহেল ও ফোর্থ আম্পায়ার মাসুদূর রহমান মুকুলও তাদের অভিযোগে সায় দিয়েছেন। হৃদয় নিজের শাস্তি মেনে নেয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ হেরেছিল ৩ রানে। যদিও পরের ম্যাচে ৮ উইকেটের জয়ে ঘুরে দাঁড়ায় টাইগাররা। শেষ টি-টোয়েন্টিতে থুশারার হ্যাটট্রিকসহ ৫ উইকেটে ধসে যায় বাংলাদেশের ইনিংস। ফলে আর জিততে পারেনি টাইগাররা।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.