নিত্যপণ্যের আকাশচুম্বী দামে জনগণ দিশেহারা: মঈন খান

নিত্যপণ্যের আকাশচুম্বী দামে জনগণ যখন দিশেহারা সরকারের মন্ত্রীরা তখন এসব নিয়ে তামাশা করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

শুক্রবার (৮ মার্চ) সকালে রাজধানীর শেরে-বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

এদিন ছাত্রদলের নবগঠিত কমিটির নেতাকর্মীরা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। এসময় তারা দেশকে নতুন করে গড়া এবং গণতন্ত্র ফিরিয়ে আনার শপথ নেন।

পরে মঈন খান সাংবাদিকদের বলেন, দেশের অর্থনীতি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। অবৈধভাবে ক্ষমতা দখলের পরও বিএনপির নেতাকর্মীদের ওপর নিপীড়ন অব্যাহত রেখেছে সরকার। এসব করে বিরোধীদলের আন্দোলন দমানো যাবে না।

দলের চেয়ারপারসন খালেদা জিয়া ‘অত্যন্ত অসুস্থ’ দাবি করে মঈন খান বলেন, সরকার ভয় পেয়ে খালেদা জিয়াকে এখনো আটকে রেখেছে।

এসময় ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপি নির্বাহী কমিটির সদস্য কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না উপস্থিত ছিলেন।

ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সাংগঠনিক সম্পাদক আমানুল্লাহ আমানসহ সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.