সিএসইতে এনাআরবি ব্যাংকের লেনদেন শুরু

সিএসইতে আজ (২৭ ফেব্রুয়ারি) এনআরবি ব্যাংকের লেনদেন শুরু হয়েছে। এ উপলক্ষ্যে চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই) তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে ।

এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক  এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ এনআরবি ব্যাংকের অতিথিবৃন্দকে স্বাগত জানান। স্বাগত বক্তব্যে তিনি বলেন, পুঁজিবাজারে ইতিমধ্যে ৩৪টি ব্যাংক রয়েছে এবং আজ এনআরবি ব্যাংক লিস্টিং’র মাধ্যমে ৩৫টি ব্যাংক পুঁজিবাজারে লিস্টেড হলো। ব্যাংক সব সময়ই বিনিয়োগকারীদের কাছে একটি আস্থা ও বিশ্বস্ত প্রতিষ্ঠান, আশা করছি এনআরবি ব্যাংকও সেই আস্থা  ও বিশস্ততা বজায় রাখার প্রত্যয়ে কাজ করবে । আজকের লেনদেনের মাধ্যমে তাদের শুভ সুচনার পর থেকে সামনের পথচলায় শেয়ারবাজারের গতি বৃদ্ধিতে সবসময় সহায়ক ভূমিকা রাখবে । সফলভাবে লিস্টিং প্রক্রিয়া সম্পন্ন করে পুঁজিবাজারে আসার জন্য তিনি এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পর্ষদকে অভিনন্দন জানান।

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মেদ মাহতাবুর রহমান বলেন, আমরা পুঁজিবাজার এবং এর বিনিয়োগকারীদের আস্থা ও বিশ্বস্ততার যথাযথ প্রতিফলনের জন্য বদ্ধ পরিকর এবং তা আরও উত্তরোত্তর বাড়ানোর জন্য কাজ করবো। আমরা স্টক এক্সচেঞ্জ এবং রেগুলেটর এর সাথে সমন্বিতভাবে কাজ করতে আগ্রহী।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, মোহাম্মেদ জামিল ইকবাল এবং বোর্ডের অন্যান্য সদস্যবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও(সিসি)মোঃ শাকির আমিন চৌধুরি এবং ডেপুটি ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, চিফ ফিনান্সিয়াল অফিসার সুজন বড়ুয়া, কোম্পানি সেক্রেটারি মোঃ রেজাউল করিম। এছাড়া আরও ছিলেন এনআরবি ব্যাংক সিকিরিউটিজ পিএলসি’র চেয়ারম্যান শাব্বির আহমেদ চৌধুরি, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও তানজিম আলামগির, সিএসইর ডেপুটি জেনারেল মানেজার হাসনাইন বারি, শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্টের মোঃ আলামগির হোসেইন, সেটকমের স্বদেশ রঞ্জন সাহা, এফসিএ, এফসিএস এবং সিএসই’র অন্যান্য কর্মকর্তাগণ।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.