বিচ্ছেদের একমাস পর বিয়ে করলেন কাঞ্চন

বিয়ে নিয়ে কানাঘুষা চলছিল আগেই। অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন পশ্চিবঙ্গের অভিনেতা কাঞ্চন মল্লিক। বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

ইতোমধ্যে তাদের বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে। শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ‘ভ্যালেনটাইনস্‌ ডে’-র দিন আইনি মতে বিয়ে সম্পন্ন হয়েছে দু’জনের।

নিজের বিয়ের অনুভূতি সম্পর্কে শ্রীময়ী বলেন, ‌‘এখনও বিশ্বাস করতে পারছি না যে, ‘মিস’ থেকে ‘মিসেস’ হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দু’জনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি।’

তিনি আরও বলেন, আগামী ৬ মার্চ ঘরোয়াভাবে একটি অনুষ্ঠান করা হবে। কোথায় অনুষ্ঠানটি হবে সেসব এখনও নির্ধারণ করা হয়ে ওঠেনি। আমন্ত্রিতদের তালিকাও প্রাথমিকভাবে একটি তৈরি করা হয়েছে।

একসঙ্গে থাকার প্রসঙ্গে শ্রীময়ী বলেন, আপাতত এখন মায়ের কাছে রয়েছি। ৬ মার্চের পর থেকে দু’জনে একসঙ্গে থাকা শুরু করব।

কাঞ্চন যে শ্রীময়ীকে বিয়ে করতে পারেন, সেই কথা শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। দু’জনের সম্পর্কেও কোনো রাখঢাক ছিল না। বাধা ছিল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চনের বিয়ের আইনি বিচ্ছেদ। গত ১০ জানুয়ারি তাদের আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। তার পর আর কোনো বাধা ছিল না দুজনের সামনে। অবশেষে চার হাত এক হলো তাদের।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.