সোশ্যাল ইসলামী ব্যাংকের বিজনেস রিভিউ মিটিং অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের বিজনেস রিভিউ মিটিং শনিবার (১৭ ফেব্রুয়ারি) লা এ্যারিস্ট্রাক্রেসি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোহাম্মদ সোহেল। চট্টগ্রামের বিভিন্ন শাখার ব্যবস্থাপক, অপারেশন ম্যানেজার এবং উপশাখা ইনচার্জসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীগণ সভায় অংশগ্রহণ করেন। সভায় চট্টগ্রাম অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি পর্যালোচনা করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের সুষম ও টেকসই প্রবৃদ্ধি ও উন্নয়নের জন্য বন্দর নগরী চট্টগ্রামের ভূমিকা অপরিসীম। সোশ্যাল ইসলামী ব্যাংক এ অঞ্চলের ব্যবসা বানিজ্য সম্প্রসারন ও দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। আমদানি ও রপ্তানি বাণিজ্য, রেমিট্যান্স আহরণ, ডিপোজিটসহ ব্যাংকের বিভিন্ন সূচকে সোশ্যাল ইসলামী ব্যাংকের ইতিবাচক ধারা অব্যাহত রয়েছে বলে তিনি উল্লেখ করেন। এই ধারা অব্যাহত রাখতে তিনি সকলকে আরও মনোযোগী হয়ে কাজ করার আহবান জানান।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.