ঢাকায় টাইটানের নতুন এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট

টাইটান কোম্পানি লিমিটেড, বিশ্বের ৫ম বৃহত্তম ঘড়ি প্রস্তুতকারক যা বিশ্বজুড়ে ৩০টিরও বেশি দেশে গ্রাহকদের মন জয় করে চলেছে। বাংলাদেশে নতুন একটি আউটলেট খোলার মাধ্যমে টাইটান গ্রাহকদের এক্সক্লুসিভ ও অথেনটিক ঘড়ির অভিজ্ঞতা দিতে দৃঢ়প্রতিজ্ঞ।

সবার টেস্ট ও পছন্দের কথা চিন্তা করে টাইটানে আছে অসংখ্য ঘড়ির কালেকশন, যেখান থেকে গ্রাহকদের পছন্দের শীর্ষে আছে:

টাইটান: বিশ্বমানের ডিজাইন এবং নির্ভুল ইঞ্জিনিয়ারিং এর জন্য পরিচিত।

রাগা বাই টাইটান: আধুনিক নারীদের জন্য সূক্ষ্ম কারুকাজ করা এবং সুরুচিসম্মত সংগ্রহ।

এজ বাই টাইটান: সবচেয়ে স্লিম টাইমপিস যা নতুনত্বের নতুন সীমানা নির্ধারণ করে।

ফাসট্র্যাক: মডার্ন এবং ফ্যাশন-ফরোয়ার্ড তরুণদের জন্য ট্রেন্ডি ঘড়ি।

সোনাটা: সাশ্রয়ী মূল্যের ফ্যাশনেবল ঘড়ি যা গুণমানের সাথে আপস করে না।

জুপ: বাচ্চারা যেমন কালারফুল, স্টাইলিশ ও ভাইব্রেন্ট ঘড়ি পছন্দ করে; জুপ এর ঘড়িগুলো ঠিক এমনই।

এছাড়া গ্রাহকরা এখানে উপরোক্ত ঘড়িগুলোর পাশাপাশি অন্যান্য ব্র্যান্ড ও লুকের ঘড়ি এবং সানগ্লাসে খুঁজে পাবেন, যা এই আউটলেটটিকে চূড়ান্ত ওয়াচ ডেস্টিনেশন করে তুলেছে।

আউটলেটে ২০০০ টাকা থেকে শুরু করে ৭৫০০০ টাকা পর্যন্ত মূল্যের ঘড়ি আছে। আর ঘড়ির এতো বিশাল সমারোহ সবার চাহিদা পূরণের ব্যাপারটি নিশ্চিত করে। এই আউটলেটের সাথে টাইটানের অফিসিয়াল উপস্থিতি এবং গুণমানের নিশ্চয়তা প্রতিটি পণ্যের ওয়ারেন্টি* সহ গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করে। (*শর্ত প্রযোজ্য)। এছাড়া, গ্রান্ড ওপেনিং উদযাপন উপলক্ষে গ্রাহকরা উদ্বোধনের প্রথম তিন দিন অর্থাৎ ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারি’২৪-এর জন্য এক্সক্লুসিভ ২০% ছাড় পাবেন।

টাইটান কোম্পানি লিমিটেড বাংলাদেশের বিজনেস হেড সঞ্জয় ভট্টাচার্য বলেন, “আমাদের ৬ষ্ঠ এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট খোলার মাধ্যমে আমরা বাংলাদেশে আমাদের পদচিহ্ন প্রসারিত করে অনুকরণীয় ডিজাইন ও অভিজ্ঞতা তৈরি করতে পেরে যারপরনাই আনন্দিত।”

তিনি আরও বলেন, “আউটলেট এবং সার্ভিস সেন্টার খোলার লক্ষ্য হলো আপনার সামগ্রিক অভিজ্ঞতা উন্নত করা এবং গ্রাহকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক তৈরি করা। সামনের সুযোগগুলো নিয়ে আমরা আশাবাদী এবং বাংলাদেশে আমাদের পরবর্তী পদক্ষেপগুলো বাস্তবায়ন করতে আগ্রহে অপেক্ষা করছি।”

কেন্দ্র, আমরা মালিকানার অভিজ্ঞতাকে আরও বাড়ানো এবং আমাদের পৃষ্ঠপোষকদের সাথে দীর্ঘস্থায়ী সম্পর্ক গড়ে তোলার লক্ষ্য রাখি। আমরা সামনের সুযোগগুলি নিয়ে উচ্ছ্বসিত এবং বাংলাদেশে আমাদের যাত্রা অব্যাহত রাখার জন্য উন্মুখ।”

নতুন টাইটান এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট প্রতিশ্রুতি দেয় হরোলজিক্যাল এক্সিলেন্স হাব হওয়ার এবং গ্রাহকদের আমন্ত্রণ জানায় নির্ভুলতা, কারুকাজ এবং স্টাইলের নতুন এক বিশ্ব এক্সপ্লোর করতে।

টাইটান ঘড়ির অন্যান্য অফিসিয়াল আউটলেট:

ঢাকা: বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স, ঢাকা নিউ মার্কেট, ইকবাল সেন্টার, পলওয়েল কারনেশন শপিং সেন্টার, মাসকট প্লাজা।

খুলনা: খুলনা নিউ মার্কেট

টাইটান ১৯৯৬ সাল থেকেই বাংলাদেশে সুনামের সাথে গ্রাহকদের ঘড়ির চাহিদা মিটিয়ে আসছে, এটি টাইটানের সবচেয়ে পুরনো সংযোজনের মধ্যে একটি। দীর্ঘসময়ের এই পথ চলা সম্ভব হয়েছে কল্লোল গ্রুপের সাথে সফল, দীর্ঘস্থায়ী পার্টনারশীপের জন্য। এই পার্টনারশীপকে আরও এগিয়ে নিয়ে যাবে টাইটানের ৬ষ্ঠ এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট যা উত্তরা ঢাকার মাসকট প্লাজায় অবস্থিত। গ্রাহকদের জন্য নতুনত্ব এবং অনন্য ডিজাইন নিয়ে আসার যে প্রতিশ্রুতি, এই নতুন আউটলেটটি টাইটানের সেই প্রতিশ্রুতিরই প্রতিনিধিত্ব করে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.