সুনামগঞ্জে এআইবিএল’র শাখা উদ্বোধন

সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসির (এআইবিপিএলসি) ২১৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

সিলেট জোনাল হেড ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুর রহিম দুয়ারী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, রিফাত ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও রিফাত এন্ড কোম্পানির প্রোপ্রাইটর আব্দুল্লাহ সিদ্দিকী শুভ, গোবিন্দগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও জননী ফার্নিচারের প্রোপাইটর আশফাকুর রহমান এনাম, গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাকুর রহমান আখলাক এবং তকিপুরের বিশিষ্ট ব্যক্তি ফারুখ আহমেদ।

ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। গোবিন্দগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মুজিবুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

র্অথসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.