এফআইইউ’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এফআইইউ) প্রতি বছরের ন্যায় এ বছরও বার্ষিক বনভোজন ও মিলনমেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ঢাকার অদূরে কেরানীগঞ্জে শ্যামলবাংলা রিসোর্টে শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) দিনব্যাপি বনভোজনটি অনুষ্ঠিত হয়।

শিক্ষক -শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও অতিথিদের অংশগ্রহণে দিনব্যাপি এ আয়োজন সকাল ৯ টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে।

খেলাধুলা, সুইমিং, খাওয়া-দাওয়া, নৃত্যগীত ও জমকালো কনসার্ট এবং র‌্যাফেল-ড্র এ আয়োজনে অংশগ্রহণকারীরা মনোমুগ্ধকর পরিবেশে উপভোগ করেন।

অনুষ্ঠানে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সকলের উদ্দেশ্যে তিনটি আনন্দের বার্তা প্রদান করেন প্রথমত ২০২৪ সালে এফআইইউ ২য় সমাবর্তন আয়োজন করবে, দ্বিতীয়ত এ বছরই বিশ্ববিদ্যালয় স্থায়ী ক্যাম্পাসে পাঠদান শুরু করবে এবং তৃতীয়ত স্থায়ী ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী তথা এ্যালামনাইদের সমন্বয়ে বৃহৎ পরিসরে একটি মিলনমেলার আয়োজন করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির সভাপতি শেখ কবির হোসেন, প্রফেসর ড. মোঃ শরিফ উদ্দিন আহমদ, উপাচার্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়; প্রফেসর ড. সৈয়দ হুমায়ুন আখতার, উপাচার্য, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়; হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার, কমিশনার, ঢাকা মেট্রপলিটন পুলিশ; প্রফেসর ড. নাসিম বানু, উপ-উপাচার্য (প্রশাসন), বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়; প্রফেসর ড. রকীব আহমদ, উপাচার্য, এফআইইউ; ড. মোঃ মুঞ্জর-ই-খোদা তরফদার, ট্রেজারার, এফআইইউ; মোঃ মশিউর রহমান, রেজিস্ট্রার, এফআইইউ; শেখ মোসাদ্দেক কবির, পরিচালক (অর্থ), এফআইইউ  ও অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ।

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.