এসিআই ফুডস নিয়ে এলো ভিটামিন ও মিনারেলস ফোর্টিফাইড কাপ কেক

‘ফান সুপার চ্যাম্প’ ব্র্যান্ড নামে এসিআই ফুডস লিমিটেড বাজারে নিয়ে এলো বাংলাদেশের প্রথম ভিটামিন ও মিনারেলস ফোর্টিফাইড কাপ কেক।

এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান, এসিআই ফুডস লিমিটেড, ফান স্ন্যাকস ব্র্যান্ডের অধীনে জাকজমকপূর্ণভাবে উদ্বোধন করলো বাংলাদেশের প্রথম ভিটামিন ও মিনারেলস সমৃদ্ধ কাপ কেক। ভোক্তাদের জন্য পুষ্টিকর এবং সুস্বাদু খাবার সরবরাহের জন্য অঙ্গীকার রক্ষার ধারাবাহিকতায় আরো একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসাবে ঢাকার তেজগাঁওয়ের এসিআই সেন্টারে এই আয়োজনটি অনুষ্ঠিত হয়।

ফান সুপার চ্যাম্প ফোর্টিফাইড কাপকেক ক্যাটাগরিতে পাঁচটি ভেরিয়েন্ট রয়েছে- বাটার কাস্টার্ড কেক, মালাইক্ষীর কাস্টার্ড কেক, মাফিন কেক, চকোলেট কাস্টার্ড কেক এবং পাইনএপল কাস্টার্ড কেক। এই কাপকেকগুলির প্রতিটি ভিটামিন এ, ভিটামিন ডি, জিঙ্ক এবং আয়রন সহ প্রয়োজনীয় পুষ্টিকর গুণাগুণ বহণ করে, যা ভোক্তাদের দৈনন্দিন পুষ্টিমান পূরণে সহায়ক হবে।

প্রখ্যাত লেখক ও সাংবাদিক আনিসুল হক এবং প্রথম আলোর ডিজিটাল ট্রান্সফরমেশন ও যুব কার্যক্রমের প্রধান সমন্বয়ক মুনির হাসান সহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতি এই আয়োজনটিকে সমৃদ্ধ করে তোলে। অতিথিবৃন্দ শিশুদের দৈহিক ও মানসিক বিকাশে খাদ্যশিল্পে উদ্ভাবন ও পুষ্টিগুণের ভূমিকা নিয়ে তাৎপর্যপূর্ণ বক্তব্য প্রদান করেন।

এসিআই ফুড অ্যান্ড কমোডিটি ব্র্যান্ডসের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন শিশুদের পুষ্টির প্রয়োজনীয়তাগুলো তুলে ধরে স্বাস্থ্যকর এবং পুষ্টিকর পণ্যাদি ভোক্তাদের মাঝে ছড়িয়ে দেয়ার প্রতি কোম্পানির প্রতিশ্রুতি তুলে ধরেন। তিনি আরো উল্লেখ করেন, বিশেষত শিশুদের স্বাস্থ্য ও পুষ্টিতে অবদান রাখার জন্য ফোর্টিফাইড কাপকেক নিয়ে এসিআই ফুডস লিমিটেড সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।
তিনি আশা প্রকাশ করেন , এসিআই ফুড্সের পণ্য বাংলাদেশের বাজারে দৈনন্দিন পুষ্টি চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এসিআই লিমিটেডের প্রধান কার্যালয় এসিআই সেন্টারে অনুষ্ঠিত এই আয়োজনে গুণমান এবং উদ্ভাবনের প্রতি কোম্পানির ক্রমাগত প্রচেষ্টাগুলো তুলে ধরা হয়। শুধুমাত্র সুস্বাদু খাদ্যপণ্য ভোক্তাদের মাঝে পরিবেশন করে নয় বরং পণ্যে স্বাস্থ্যকর ও পুষ্টিকর বিষয়গুলো ক্রমাগতভাবে নিশ্চিত করার মাধ্যমে দেশের খাদ্যশিল্পে এসিআই ফুড্স লিমিটেড অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসাবে ভূমিকা পালন করে আসছে।

এসিআই ফান সুপার চ্যাম্প কেকের উদ্বোধন অনুষ্ঠানে এসিআই’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.