আইসিএমএবি ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির মধ্যে চুক্তি

দি ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) এবং ইস্ট ওস্ট ইউনিভার্সিটি (ইডব্লিউইউ) একাডেমিক এবং পেশাগত দক্ষতা উন্নয়নে ঐকমত্যে পৌঁছেছে। শিক্ষার্থী ও পেশাজীবীদের মধ্যে সমন্বয়ের লক্ষ্যে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ইস্ট ওয়েস্ট  ইউনিভার্সিটির বিবিএ সেমিনার কক্ষে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

উভয় প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় প্রতিনিধিদের উপিস্থিতিতে আইসিএমএবির প্রেসিডেন্ট অধ্যাপক ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ এবং ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আশিক মোসাদ্দিক এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

আইসিএমএবি থেকে মোঃ আখতারুজ্জামান এফসিএমএ, ভাইস প্রেসিডেন্ট; আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ, কোষাধ্যক্ষ; একাডেমিক অ্যাফেয়ার্স বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ এফসিএমএ, এবং শিক্ষা বিভাগের অতিরিক্ত পরিচালক আবদুল মালেক উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে এয়ার কমোডোর (অব.) ইশফাক ইলাহী চৌধুরী, কোষাধ্যক্ষ; প্রফেসর ড. ফারহানা ফেরদৌসী, চেয়ারপারসন, ডিবিএ; প্রফেসর ড. অনুপ চৌধুরী এবং ইডব্লিউইউ এর প্রফেসর ড. নিখিল চন্দ্র শীল এফসিএমএ উপস্থিত ছিলেন।

চুক্তিটি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীদের এবং স্নাতকদের জন্য সিএমএ প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে কোর্স ছাড় এবং স্কলারশীপ পাওয়ার পথ প্রশস্ত করবে। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠান তাদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে একসাথে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। অনুষ্ঠান চলাকালে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপ উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আশিক মোসাদ্দিক আইসিএমএবি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অনুষদ সদস্যদের উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে এই অংশীদারিত্বকে লালন করতে উৎসাহিত করেন। আইসিএমএবি প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন, তাদের সহযোগিতার জন্য ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির প্রশংসা করেন। উপস্থিত সকলেই উদ্যোগটির ভূয়সী প্রশংসা করেন এবং সমঝোতা স্মারকে উল্লিখিত শর্তাদি সক্রিয়ভাবে পালনে সম্মতি প্রকাশ করেন।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.