মেট্রোরেলের ১৬ স্টেশনে স্থাপিত হচ্ছে ইবিএল এটিএম

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) দিয়াবাড়ি থেকে মতিঝিল পর্যন্ত এমআরটি লাইন-৬ এর ১৬টি মেট্রোরেল স্টেশনে অটোমেটেড টেলার মেশিন (এটিএম) স্থাপন করতে যাচ্ছে। এই এটিএম গুলো থেকে মেট্রোরেল গ্রাহকসহ অন্যান্যরা ৭ দিনের ২৪ ঘন্টাই সেবা পাবেন।

ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এমএএন ছিদ্দিকের উপস্থিতিতে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর দিয়াবাড়িতে ডিএমটিসিএল কার্যালয়ে এতদ্বসংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন ইবিএল উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার এবং ডিএমটিসিএল কোম্পানি সেক্রেটারি (অতিরিক্ত দায়িত্বে) মোহাম্মদ আব্দুর রউফ।

অনুষ্ঠানে প্রদত্ত বক্তব্যে আলী রেজা ইফতেখার বলেন, “মেট্রোরেল স্টেশনগুলোতে ইবিএল এটিএম স্থাপনের সুযোগ প্রদানের জন্য ডিএমটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি আশাকরি মেট্রোরেল ব্যবহারকারীরা আমাদের আধুনিক এটিএম বুথ সেবা থেকে বিশেষভাবে উপকৃত হবেন। ঢাকা নগরবাসীদের কল্যানে আমরা ভবিষ্যতেও ডিএমটিসিএল এর সঙ্গে সহযোগিতা করতে আগ্রহী”।

এমএএন ছিদ্দিক বলেন, “গ্রাহকদের অধিকতর সুবিধা নিশ্চিতে ইবিএল এর সঙ্গে পার্টনারশীপ করতে পেরে আমরা আনন্দিত। মেট্রোরেল ভ্রমণকে আরও নির্ঝঞ্ঝাট ও উপভোগ্য করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ”।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল কম্যুনিকেশন্স ও এক্সটার্নাল এফেয়ার্স বিভাগ প্রধান জিয়াউল করিম, ডিজিটাল আর্থিক সেবা বিভাগ প্রধান আহ্সান উল্লাহ্ চৌধুরী, ডিজিটাল ব্যাংকিং প্রধান আমীন মোঃ মেহ্দী হাসান এবং হেড অফ এডিসি মীর রেহান ইমিতিয়াজ প্রমুখ।

বর্তমানে সারা দেশে ইবিএল’র ২৪০টি এটিএম, ৫৬টি সিআরএম এবং ৩৫টি আরটিডিএম চালু রয়েছে।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.