সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪’ উদ্বোধন

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের আধুনিক ব্যাংকিং সেবা ও প্রযুক্তির সাথে সম্পৃক্ত করে তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা তৈরি করার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংকে ‘স্কুল ব্যাংকিং ক্যাম্পেইন-২০২৪’ শীর্ষক মাসব্যাপী একটি বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান এবং ব্রাঞ্চেস কন্ট্রোল ডিভিশনের প্রধান জয়নাল আবেদীন। ব্যাংকের বিভিন্ন বিভাগের প্রধানগণসহ ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ, শাখা ব্যবস্থাপকবৃন্দ ও উপশাখা ইনচার্জরা ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, শিশু-কিশোরদের শৈশব থেকেই সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলে দেশের অর্থনীতির সাথে সম্পৃক্ত করার লক্ষ্যে চালু হয়েছিল স্কুল ব্যাংকিং। শিশু-কিশোর ও তরুণরা দেশের ভবিষ্যৎ। তারাই দেশ গঠনে নেতৃত্ব দিবে। সোশ্যাল ইসলামী ব্যাংক শিক্ষার্থীদের জন্য বেশ কিছু ব্যাংক হিসাব যেমন- এসআইবিএল ইয়াংস্টার এবং স্টুডেন্টস অ্যাকাউন্টস চালু করেছে।

এছাড়াও শিক্ষাপ্রতিষ্ঠানের টিউশন ফি, বেতন ও অন্যান্য ফি সংগ্রহ ও ছাত্রছাত্রীদের টাকা জমাদানকে সহজ করতে চালু করা হয়েছে এসআইবিএল এডুপে সেবা। এসব সেবাপণ্য শিক্ষার্থীদের মাঝে জনপ্রিয় করে তোলাই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য বলেও জানান তিনি।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.