এসআইবিপিএলসি’র বিজনেস ডেভেলপমেন্ট মিটিং অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি’র (এসআইবিএল) খুলনা অঞ্চলের বিজনেস ডেভেলপমেন্ট মিটিং অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) খুলনার সিএসএস আভা সেন্টারে মিটিং অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান, খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোহাম্মদ মোসলেহ উদ্দিন, খুলনা অঞ্চলের সকল শাখার ব্যবস্থাপক সহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ। সভায় খুলনা অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও আমাদের ব্যাংকের সব সূচক ইতিবাচক ধারায় রয়েছে এবং ইতিমধ্যে আমরা ২০২৪ সালের বাজেট প্রণয়ন ও তা বাস্তবায়নে কর্মকৌশল নির্ধারণ করেছি। তিনি ব্যাংকের চলতি বছরের লক্ষ্যমাত্রা অর্জনে আরো সচেষ্ট হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.