চট্রগ্রামে ইবিএলের এএমএল ও সিএফটি বিষয়ক সম্মেলন

মানি লন্ডারিং বিরোধী (এএমএল) ও সন্ত্রাসবাদ প্রতিরোধ (সিএফটি) বিষয়ে জ্ঞান ও দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) তাদের চট্রগ্রাম অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও শাখার মানি লন্ডারিং বিরোধী কমপ্লায়েন্স কর্মকর্তাদের জন্য একটি দিনব্যাপি কর্মশালার আয়োজন করেছে।

আজ শনিবার (২৭ জানুয়ারি) দি পেনিনসুলা চট্রগ্রাম হোটেলে আয়োজিত কর্মশালায় প্রায় ১৫০ জন ইবিএল কর্মকর্তা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ আর্থিক গোয়েন্দা বিভাগ (বিএফআইইউ) প্রধান মোঃ মাসুদ বিশ্বাস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার।

বাংলাদেশ আর্থিক গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ মাসুদ রানা এবং যুগ্ম পরিচালক মোঃ রোকন-উজ-জামান কর্মশালায় আর্থিক খাতে উদ্ভত ঝুঁকি ও ভবিষ্যতে ব্যাংকসমুহের জন্য চ্যালেঞ্জ, বানিজ্য ভিত্তিক মানি লন্ডারিং পদ্ধতি ও এর নিরসনের উপায় নিয়ে বিশদ আলোচনা করেন।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল অতিরিক্ত আহমেদ শাহিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম. খোরশেদ আনোয়ার, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মানি লন্ডারিং বিরোধী প্রধান কমপ্লায়েন্স কর্মকর্তা (ক্যামএলকো) মাহমুদুন নবী চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মাহমুদ চৌধুরী, নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুল আওয়াল এবং মানি লন্ডারিং বিরোধী উপ-প্রধান কমপ্লায়েন্স কর্মকর্তা মোঃ শাহজাহান আলী।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.