বিপিএল ছাড়লেন ইব্রাহিম জাদরান

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছেড়ে গেলেন আফগানিস্তানের ব্যাটার ইব্রাহিম জাদরান। এই আসরে খেলতে আসলেন টম ব্রুস এবং মোহাম্মদ হাসনাইন। দুটি পৃথক বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে ফরচুন বরিশাল এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চলমান এই আসরে চট্টগ্রামের হয়ে খেলবেন হাসনাইন এবং ব্রুস। দুজনই ইতোমধ্যে ঢাকায় পৌঁছে গেছেন। দ্রুতই দলের সঙ্গে সিলেটে যোগ দেবেন তারা। নিউজিল্যান্ডের ব্যাটার ব্রুস জাতীয় দলের হয়ে ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন।

এদিকে হাসনাইনও বেশ অভিজ্ঞ। পাকিস্তান জাতীয় দলের হয়ে নয়টি ওয়ানডে এবং ২৭টি টি-টোয়েন্টি খেলেছেন এই পেসার। দুজনের অভিজ্ঞতা দলে কাজে লাগবে বলে আশা প্রকাশ করেছে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজি। জাতীয় দলের ম্যাচ থাকায় বিপিএল ছাড়লেন ইব্রাহিম জাদরান। এর আগে দলটির অলরাউন্ডার শোয়েব মালিক ব্যক্তিগত কাজে দুবাই যান। এরপর জানা যায়, দুবাই থেকে আর ফিরবেন না তিনি।

তার পরিবর্তে আহমেদ শেহজাদকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। ইতোমধ্যেই বিপিএল খেলার জন্যে বিমানে উঠেছেন পাকিস্তানের এই আক্রমণাত্মক ওপেনার। ২ থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে বরিশালে আরও যোগ দেবেন কাইল মেয়ার্স এবং ওবেদ ম্যাকয়। ব্যক্তিগত কাজে দুবাইতে গিয়েছিলেন মালিক। ৬ ফেব্রুয়ারি দেশেও ফিরতে চেয়েছিলেন তিনি। যদিও তাকে দলে নেয়ার ব্যাপারে আর আগ্রহ দেখায়নি বরিশাল। তার সঙ্গে কথা বলেই শেহজাদকে আনার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয় বরিশাল।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.