ব্র্যাক ব্যাংকের হোলসেল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

ব্র্যাক ব্যাংক সম্প্রতি বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্স ২০২৪ আয়োজন করেছে। কনফারেন্সের মূল লক্ষ্য ছিল কর্পোরেট গ্রাহকদের আরও উন্নত সেবা দেওয়ার কৌশল অন্বেষণ ও পরিকল্পনা প্রণয়ন।

ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিং ও ট্রেজারি ডিভিশনের সহকর্মীবৃন্দ কনফারেন্সে অংশগ্রহণ করেন। এছাড়াও এখানে ব্যাংকের ভবিষ্যৎ ব্যবসায়িক কার্যক্রমের সম্প্রসারণে সম্ভাব্য কৌশল প্রণয়ন এবং তা নিয়ে আলোচনা করা হয়। ২১ জানুয়ারি কক্সবাজারের সি পার্ল হোটেল অ্যান্ড রিসোর্টে এ কনফারেন্স আয়োজন করা হয়।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন্স মো: শাহীন ইকবাল, সিএফএ অংশগ্রহণমূলক আলোচনায় নেতৃত্ব দেন। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন গ্রাহককেন্দ্রিক কৌশল ও পরিকল্পনা গ্রহণের উপর জোর দেন।

কনফারেন্সে সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্যাংকের কৌশলসমূহ মূল্যায়ন ও পরিমার্জনের লক্ষ্যে এই বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্সটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। এটি আমাদের অর্জনগুলোকে উদ্যাপন করার পাশাপাশি ব্যাংকিং খাতে আরও শক্তিশালী ও গ্রাহককেন্দ্রিক ভবিষ্যতের জন্য কর্মপরিকল্পনা প্রণয়নে আমাদের সম্মিলিত প্রয়াসকে বেগবান করে। এই কনফারেন্সে আমাদের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিং ও ট্রেজারি ডিভিশনের সহকর্মীদের সক্রিয় অংশগ্রহণ ক্রমাগত উন্নতি এবং উদ্ভাবনের প্রতি আমাদের ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ, তারই প্রমাণ।”

তারেক রেফাত উল্লাহ খান বলেন, গত পাঁচ বছরে কর্পোরেট ব্যাংকিং বিজনেস দ্বিগুণ হয়েছে। এ প্রবৃদ্ধিতে ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের গুরুত্ব দেওয়া হয়েছে। তিনি বলেন মানবসম্পদ, প্রোডাক্ট এবং প্রক্রিয়াগুলির কার্যকর ব্যবস্থাপনা ও প্রবৃদ্ধির অর্জনের তাড়না আগামীতে ব্যবসায়কে বহুগুণ বৃদ্ধিতে সাহায্য করবে।

সম্মেলনটি উৎকর্ষতা, উদ্ভাবন এবং গ্রাহকদের উৎকর্ষ সেবা দেওয়ার ব্যাপারে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। ব্যাংকের ক্রমাগত উন্নয়ন ও বিকাশে এই ধরনের কৌশলগত উদ্যোগগুলো ভবিষ্যতের গতিপথ নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.