আল আমিনের বলে আঘাত পেয়ে গুনাথিলাকার ২২ সেলাই

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারে শরিফুল ইসলামের ফুলার লেংথের বলে স্কুপ করতে চেয়েছিলেন দানুশকা গুনাথিলাকা তবে ব্যাটে-বলে করতে পারেননি তিনি। বল সোজা গিয়ে লাগে তার থুতনিতে। মাঠেই ব্যথায় কাৎরাতে দেখা যায় এই লঙ্কান ব্যাটারকে।

থুতনি থেকে ঝড়তে থাকে রক্ত। সঙ্গে সঙ্গেই মাঠে ছুটে আসেন ঢাকার ফ্র্যাঞ্চাইজিটির ফিজিও। কিছুক্ষণ সেবা শুশ্রূষার পর মাঠ থেকে উঠে যান গুনাথিলাকা। দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর জানা গেছে ক্ষত স্থানে ২২টি সেলাই দিতে হয়েছে তাকে। বিপিএলের বাকি অংশে এই লঙ্কান ব্যাটার খেলতে পারবেন কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা। এখনও ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়নি। আগামী শনিবার তারা সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে।

চট্টগ্রামের বিপক্ষে আঘাত পেয়ে মাঠ ছাড়ার আগে ৯ বলে ১ রানে ব্যাট করছিলেন গুনাথিলাকা। এই ম্যাচে তার কনকাশন বদলি হিসেবে নামেন আরেক লঙ্কান লাসিথ ক্রুসপুল্লে। যদিও এই বদলি ক্রিকেটার ঢাকার প্লেয়ার্স লিস্টে ছিলেন না। তাই ঢাকার এই কনকাশন সাব নিয়ে কিছুটা প্রশ্ন রয়েছে। ক্রুসপুল্লে মাঠে নেমেই ঝড়ো ব্যাটিং করেছেন ৩ চার, ২ ছক্কায় তিনি ৩১ বলে ৪৬ রান করেন। তার এমন ব্যাটিংয়ে ভর করেই ৮ উইকেটে ১৩৬। অবশ্য এই ম্যাচে জিততে পারেনি ঢাকা। তারা চট্টগ্রামের বিপক্ষে ৬ উইকেটে হেরেছে নিজেদের দ্বিতীয় ম্যাচে।

 

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.