ইউল্যাবে হাল্ট প্রাইজ ২০২৩-২৪ অনক্যাম্পাস প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠান

অনুষ্ঠিত হতে যাচ্ছে স্টার লাইন প্রেজেন্টস হাল্ট প্রাইজ ২০২৩-২৪ অনক্যাম্পাস প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠান ও প্রথম গ্রুমিং সেশন। আগামী ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে প্রোগ্রামটি।

ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি প্রতিযোগিতাপূর্ণ আয়োজনের জন্য প্রস্তুত হচ্ছে, যেখানে তারা উদ্ভাবনী সমাধানের জন্য তাদের আইডিয়াগুলি কিভাবে আরও উন্নত ও বাস্তবসম্মত করা যায় তা শিখবে। আসন্ন সপ্তাহগুলোতে প্রতিযোগিতার তিনটি রাউন্ডসহ আরও তিনটি গ্রুমিং সেশন আয়োজিত হবে। গ্র্যান্ড ফাইনাল এবং গালা নাইটের সম্ভাব্য তারিখ ১৭ ফেব্রুয়ারি ২০২৪।

গত ২ জানুয়ারি এবছরের নিবন্ধন প্রক্রিয়া আনুষ্ঠানিকভাবে শেষ হয়েছে। নিবন্ধন প্রক্রিয়ায় শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সারা পাওয়া গেছে। এসময় ৪০০ জনের বেশি অংশগ্রহণকারী নিবন্ধন সম্পন্ন করেছে। হাল্ট প্রাইজের অংশগ্রহণকারীরা সমাজের অগ্রগতি এবং ইতিবাচক পরিবর্তনের জন্য কাজ করতে উৎসুক।

এই বছরের চ্যালেঞ্জের মূল প্রতিপাদ্য ‘আনলিমিটেড!’ হাল্ট প্রাইজ অংশগ্রহণকারীদের জাতিসংঘের ১৭টি এসডিজি এর সঙ্গে সম্পর্কিত যেকোনো সামাজিক উদ্যোগ নিয়ে কাজ করতে উৎসাহিত করে। অনক্যাম্পাস প্রোগ্রামের বিজয়ী দলের জন্য পুরস্কারের সম্মানী ইউল্যাবের হাল্ট প্রাইজের অফিসিয়াল সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হবে খুব শিগগিরই। এ আয়োজনকে সর্বাত্মকভাবে সার্থক করতে সহযোগী হিসেবে আছে ইউল্যাব এ্যালামনাই এ্যাসোসিয়েশন এবং স্ট্র্যাটেজিক পার্টনার হিসাবে আছে ইয়ং প্রফেশনাল এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ওয়াইপ্যাব)।

 

অর্থসূচক/এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.