চার কোম্পানির বোর্ড সভা আজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির বোর্ড সভা আজ বুধবার (১৭ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। সভায় ৩ টি কোম্পানির ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এবং ১টি কোম্পানির  ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।  পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিগুলো।

কোম্পানিগুলো হলো: মিথুন নিটিং অ্যান্ড ডাইং, বঙ্গজ লিমিটেড, তাল্লু স্পিনিং মিলস এবং মিরাকল ইন্ডাস্ট্রিজ।

কোম্পানিগুলোর মাঝে মিথুন নিটিং অ্যান্ড ডাইং লিমিটেডের পর্ষদ সভা আজ বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বঙ্গজ লিমিটেডের পর্ষদ সভা বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

তাল্লু স্পিনিং মিলস লিমিটেডের পর্ষদ সভা বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এবং মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পর্ষদ সভা বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

 

অর্থসূচক/এমআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.