শিক্ষামন্ত্রীকে নোবিপ্রবি পরিবারের প্রাণঢালা অভিনন্দন

শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় মহিবুল হাসান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্তৃপক্ষ। শুক্রবার (১২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর শিক্ষামন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

অভিনন্দন বার্তায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম বলেন, ‘বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় মহিবুল হাসান চৌধুরীকে নোবিপ্রবি পরিবারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন, অভিবাদন ও শুভেচ্ছা। তিনি গত ৫ বছর সফলতা ও আন্তরিকতার সঙ্গে শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও বঙ্গবন্ধুতনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তার তারুণ্যদীপ্ত দক্ষ নেতৃত্বে ও বিচক্ষণ দিক-নির্দেশনায় দেশের শিক্ষাব্যবস্থায় বড় রূপান্তর ঘটবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে মাননীয় শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীসহ নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের শপথবাক্য পাঠ করান মহামান্য রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।

 

অর্থসূচক/ এইচএআই

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.