ব্র্যাক ব্যাংকে ডাইনার্স ক্লাব ইন্টারন্যাশনাল ও ডিসকভার কার্ডস দিয়ে পেমেন্ট করা যাবে

এখন থেকে বিশ্বখ্যাত ডাইনার্স ক্লাব ইন্টারন্যাশনাল কার্ডস ও ডিসকভার কার্ডস দিয়ে পেমেন্ট করা যাবে ব্র্যাক ব্যাংকে। এ লক্ষ্যে ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের সঙ্গে একটি চুক্তি করেছে ব্র্যাক ব্যাংক।

ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের সঙ্গে এই চুক্তির ফলে এখন থেকে ডিসকভার ফাইন্যান্সিয়াল সার্ভিসেসের গ্লোবাল পেমেন্ট ব্র্যান্ডগুলো এবং ডাইনার্স ক্লাব কার্ড ও ডিসকভার কার্ড ব্যবহারকারীরা ব্র্যাক ব্যাংকের পেমেন্ট পয়েন্টস-পিওএসে তাঁদের কার্ড ব্যবহার করতে পারবেন।

এটি কার্ড ব্যবহারকারীদের স্থানীয় ও আন্তর্জাতিক পেমেন্ট ও ট্রানজ্যাকশনের ক্ষেত্রে নানা সুযোগ-সুবিধা দেবে। এর ফলে ব্যবহারকারীরা লাইফস্টাইল, হোটেল, রেস্তোরাঁ এবং ভ্রমণে দেশজুড়ে ব্র্যাক ব্যাংকের ৮ হাজারেরও বেশি পিওএস টার্মিনাল ব্যবহার করতে পারবেন। ‘রুপে’সহ ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের ২৫ টিরও বেশি নেটওয়ার্ক পার্টনার রয়েছে, যা বিশ্বব্যাপী কার্ড ব্যবহারকারীদের জন্য পেমেন্ট ও ট্রানজেকশন আরও সহজ করে তুলবে।

কার্ড ব্যবহারকারীদের জন্য আগামী বছর বেশ কিছু সুযোগ-সুবিধাসহ ডাইনার্স ক্লাব ক্রেডিট কার্ড চালু করার পরিকল্পনা রয়েছে ব্র্যাক ব্যাংকের।

ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের সঙ্গে চুক্তির ব্যাপারে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, ‘ডাইনার্স ক্লাব কার্ড এবং ডিসকভার কার্ডের পেমেন্ট গ্রহণ করার লক্ষ্যে ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের সঙ্গে চুক্তি করতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। এই চুক্তির ফলে এখন থেকে কার্ড ব্যবহারকারীরা অনেক ধরনের পেমেন্ট অপশন-সুবিধা উপভোগের পাশাপাশি ঝামেলাহীন পেমেন্ট সুবিধাও উপভোগ করতে পারবেন।’

ব্র্যাক ব্যাংকের সঙ্গে জোটের বিষয়ে ডিসকভার গ্লোবাল নেটওয়ার্কের ভাইস প্রেসিডেন্ট অব ইন্টারন্যাশনাল মার্কেট ক্রিস উইন্টার বলেন, ‘ব্র্যাক ব্যাংকের সঙ্গে এই সহযোগিতা-চুক্তির মাধ্যমে আমরা এশিয়া-প্যাসিফিক অঞ্চলের গ্রাহকদের পছন্দ অনুযায়ী সেবা এবং সুবিধা দেওয়ার মাধ্যমে এই অঞ্চলের পেমেন্ট ইকোসিস্টেমকে উন্নত করার লক্ষ্যে কাজ করছি। এটি বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে পেমেন্ট সুবিধা দেওয়ার লক্ষ্যে আমাদের অব্যাহত প্রচেষ্টা এবং প্রতিশ্রুতিরই অংশ।’

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.