বিদ্যুত খাতের কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

বিদ্যুৎ বিভাগ ও বিদ্যুৎ খাতের সরকারি কোম্পানিগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাদের জন্য “ক্যাপিটাল মার্কেট সেন্ট্রিক একাডেমিক লিটারেসি এওয়ারনেস প্রোগ্রাম ফর পাবলিক এন্ড প্রাইভেট এনটিটিস” (Capital Market Centric Academic Literacy Awareness Program for public and private Entities) শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বুধবার (৩ জানুয়ারি) ডিএসই ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের অতিথী হিসেবে উপস্থতি ছিলেন বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের রেক্টর মোহাম্মদ আলাউদ্দিন। অনুষ্ঠানে তিনি বলেন, এই ধরনের প্রশিক্ষণ কর্মশালা সরকারের বিদ্যুৎ খাতের কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামীতে এই ধরনের আরও প্রোগ্রাম আয়োজন করা হবে বলে আমরা আশা রাখি। পুঁজিবাজারে বর্তমানে বিদ্যুৎ খাতের মাত্র কয়েকটি সরকারি কোম্পানি তালিকাভুক্ত রয়েছে। আমরা অন্যান্য কোম্পানিগুলো তালিকাভুক্তির জন্য আন্তরিকভাবে কাজ করছি।

প্রশিক্ষণ কর্মশালার মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডিএসই’র ট্রেনিং একাডেমি’র প্রধান এবং উপ-মহাব্যবস্থাপক সৈয়দ আল আমিন রহমান। মূল প্রবন্ধে তিনি পুঁজিবাজারের বর্তমান অবস্থা, প্রবৃদ্ধির সম্ভাবনা ও মৌলিক বিনিয়োগ কৌশল নিয়ে আলোচনা করেন এবং প্রশিক্ষণার্থীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পরিশেষে ধন্যবাদ বক্তব্য প্রদান করেন বাংলাদেশ পাওয়ার ম্যানেজমেন্ট ইন্সটিটিউটের মেম্বার ডিরেক্টর স্টাফ ইঞ্জিনিয়ার মোঃ গোলাম রব্বানি।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.