পিকনিক বাস ও পিকআপের সংঘর্ষে নিহত ৪

কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। নিহতরা সবাই স্থানীয় শ্রমিক।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উত্তর হারবাং জাইল্লার ঢালা এলাকায় ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই এলাকায় মোহাম্মদ রিদোয়ান (৩৪), মঈন উদ্দিন (৪৪) আবু বক্কর (৩০) ও জয়নাল (৩৪)। তারা সবাই শ্রমিক।

চকরিয়া হাইওয়ে থানার ওসি মাহবুবুল হক জানান, আজ সকাল ৮টার দিকে মহাসড়কের জাইল্লার ঢালা এলাকায় চট্টগ্রামমুখী একটি পিকআপ ও চকরিয়ামুখী পিকনিক বাসের সংঘর্ষ হলে এই দুর্ঘটনা হয়। চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আহতদের চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

চকরিয়ার চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ এসআই খোকন রোদ্র জানান, কক্সবাজারে আনন্দ ভ্রমণে আসা জাকির ট্রাভেল (ঢাকা মেট্রো-ব-১৩-১৩১৫) ও চট্টগ্রামমুখী পিকআপ (চট্টমেট্রো-ন-১১-১৭৮৯) হারবাং এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়েমুচড়ে চার শ্রমিক নিহত হন। দুর্ঘটনায় যানচলাচল ব্যাহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও গাড়ি দুটি জব্দ করেছে। মরদেহগুলো আইনি প্রক্রিয়া শেষে পরিবারে হস্তান্তর করা হচ্ছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.