ইউসিবির ২২৮তম শাখার উদ্বোধন

সর্বোত্তম ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) ২২৮তম মাস্টার বাড়ি শাখার উদ্বোধন করা হয়। নতুন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে ব্যাংক-চত্বরে আয়োজিত এক সংক্ষিপ্ত সুধী-সমাবেশে শাখার উদ্বোধন করেন ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক এন. মুস্তাফা তারেক ও এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান আবুল কালাম আজাদ, মাস্টার বাড়ি শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী বলেন, সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহক চাহিদাকে বিবেচনায় নিয়ে ব্যাংকিং সেবাকে আধুনিক, নিরাপদ, সহজ ও গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে। ব্যাংকিং সেবার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য খাতে কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন এবং পরিবেশবান্ধব গ্রিন ব্যাংকিং আন্তরিকভাবে অনুশীলন করছে। তিনি সংশ্লিষ্ট সকলকে মাস্টার বাড়ি শাখা, ভালুকায় (মাস্টার বাড়ি প্লাজা, জামিরদিয়া, ভালুকা, ময়মনসিংহ) ইউসিবির ব্যাংকিং সেবা গ্রহণের আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.