ইউসিবির ২২৭তম শাখার উদ্বোধন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসির (ইউসিবি) ২২৭তম শাখা উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) আশুলিয়ার বাড়ইপাড়ায় সর্বোত্তম ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে এ শাখাটির অফিস উদ্বোধন করা হয়েছে।

শাখাটির অফিস উদ্বোধন উপলক্ষে ব্যাংক-চত্বরে এক সংক্ষিপ্ত সুধী-সমাবেশের আয়োজন করা হয়। সুধী-সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান ও শাখার উদ্বোধন করেন ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবির দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক এন. মুস্তাফা তারেক ও এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, বাড়ইপাড়া শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী বলেন, সময়ের পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহক চাহিদাকে বিবেচনায় নিয়ে ব্যাংকিং সেবাকে আধুনিক, নিরাপদ, সহজ ও গ্রাহকবান্ধব করতে ইউসিবি সর্বোচ্চ উদ্যোগ গ্রহণ করেছে। ব্যাংকিং সেবার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য খাতে কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন এবং পরিবেশবান্ধব গ্রিন ব্যাংকিং আন্তরিকভাবে অনুশীলন করছে।

তিনি সংশ্লিষ্ট সকলকে বাড়ইপাড়া শাখা, আশুলিয়ায় (ফজর আলী মার্কেট, হোল্ডিং নং ৫৫৬, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক, ওয়ার্ড নং ৯, বারইপাড়া, আশুলিয়া, সাভার, ঢাকা) ইউসিবির ব্যাংকিং সেবা গ্রহণের আমন্ত্রণ জানান।

উল্লেখ্য, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

অর্থসূচক/ এইচএআই

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.