গাজীপুরে শো-রুম উদ্বোধন করলো মিনিস্টার-মাইওয়ান গ্রুপ

গাজীপুরের চৌরাস্তায় দেশীয় ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের প্রথম ফ্রাঞ্চাইজ শো-রুম উদ্বোধন করা হয়েছে ৷ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ সামসুদ্দোহা শিমুল।

শো-রুম ডিরেক্টর মাহমুদুর রাহমান খান এতে সভাপতিত্ব করেন।

ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন বিভাগের প্রধান কে এম জি কিবরিয়া এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ব্যবসায়ীক পার্টনার এম এ মান্নান চৌধুরী, মোরশেদ আলম মুকুল, দীনেশ চক্রবর্তী, মো: মাহফুজুর রহমানসহ কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথির বক্তব্যে মিনিস্টার-মাইওয়ান গ্রুপের নির্বাহী পরিচালক মোঃ সামসুদ্দোহা শিমুল বলেন, “উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে দেশেই বিশ্বমানের ইলেকট্রনিকস পণ্য তৈরি করছে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে অত্যন্ত সুনামের সহিত দেশব্যাপী ইলেকট্রনিক্স পণ্যের সেবা দিয়ে যাচ্ছে কোম্পানিটি। ত্রিশাল এবং গাজীপুরে আমাদের নিজস্ব দুটি কারখানা রয়েছে, যেখানে আমরা নিজস্ব ইলেকট্রনিক্স পণ্য মেন্যুফেকচার করছি। আপনারা জেনে খুশি হবেন যে, অন্যান্যদের তুলনায় ম্যানুফেকচারের দিকে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ অনেক এগিয়ে। কারণ সুলভ মূল্যে আমরা সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে গ্রাহকদের নিকট পণ্য পৌঁছে দিচ্ছি। দেশের প্রতিটি প্রান্তে আমাদের পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রথমবারের মত চৌরাস্তা, গাজীপুরে ফ্রঞ্চাইজ শো-রুমের যাত্রা শুরু হলো৷ পরবর্তীতে ক্রমান্বয়ে সারাদেশে এই ফ্রঞ্চাইজ শো-রুম চালু করা হবে।

তিনি আরও বলেন, এখানে শুধু মিনিস্টার-মাইওয়ান গ্রুপের পণ্যই নয়, হাইসেন্স, পেনাসনিক, হায়ার, অক্সিজেন, ওয়ার্লপুল এর মত বিদেশী ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্যও পাওয়া যাবে। আশা করছি, আমরা গাজীপুর চৌরাস্তার সর্বস্তরের ক্রেতা-সাধারণের চাহিদা পূরণ করতে সক্ষম হবো।

শো-রুমটি উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সকল অফারের তথ্য জানতে ভিজিট করতে হবে মিনিস্টার ওয়েবসাইটে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.