এসআইবিএল’র বামেলকো সম্মেলন অনুষ্ঠিত

মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কার্যক্রম অধিকতর বাস্তবমুখী ও জোরদার করার লক্ষ্যে শুক্রবার (১৫ ডিসেম্বর) সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) “শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (BAMLCO) সম্মেলন-২০২৩” অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মোঃ মাসুদ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন। ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন এসআইবিএল’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান র্নিবাহী জাফর আলম এবং স্বাগত বক্তব্য দেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (CAMLCO) মুহাম্মদ ফোরকানুল্লাহ।

এছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, বিভিন্ন বিভাগের প্রধানগণ ও ঢাকাস্থ শাখাসমূহের মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাবৃন্দ (BAMLCO)। এসময় ব্যাংকের আঞ্চলিক প্রধানগণ ও ঢাকার বাইরের অন্যান্য শাখাসমূহের মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাবৃন্দ (BAMLCO) ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

সম্মেলনে রিসোর্স পার্সন হিসেবে বিভিন্ন সেশন পরিচালনা করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট এর অতিরিক্তি পরিচালক মোঃ মোস্তাকুর রহমান ও উপ পরিচালক মোঃ আশরাফুল আলম।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.