এনসিসি ব্যাংকের চাটখিল শাখার উদ্বোধন

নোয়াখালীর চাটখিলে এনসিসি ব্যাংক লিমিটেড এর ১২৭ তম শাখা আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু করেছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন এর সভাপতিত্বে  চাটখিল পৌরসভা মেয়র মোঃ নিজাম উদ্দীন প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে শাখাটির কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় স্বাগত বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ রাফাত উল্লা খান।

অন্যান্যের মধ্যে ব্যাংকের ইভিপি ও মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগ প্রধান মোহাম্মদ রিদওয়ানুল হক, চাটখিল সরকারী কলেজের অধ্যাপক মোঃ নুরুল ইসলাম, সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক  বজলুর রহমান লিটন এবং  নোয়াখালী  মেডিকেল এসোসিয়েশনের সভাপতি  ডা. এম.এ. নোমান সহ এনসিসি ব্যাংকের নোয়াখালী অঞ্চলের অন্যান্য শাখার ব্যবস্থাপকবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে চাটখিল পৌরসভা মেয়র মোঃ নিজাম উদ্দীন, এনসিসি ব্যাংক এর চাটখিল শাখার উদ্বোধনের কার্যক্রমকে স্বাগত জানান। অত্র এলাকার বিভিন্ন  শ্রেণী ও  পেশার মানুষ এনসিসি ব্যাংকের এই  শাখার মাধ্যমে উপকৃত হবেন এবং চাটখিল এলাকার অর্থনৈতিক উন্নয়নে এই শাখা ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সভাপতির বক্তব্যে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক অগ্রাধিকার দিয়ে আসছে। ভারী শিল্প, গার্মেন্টস, বিদ্যুৎ ও অবকাঠমো নির্মাণ থেকে শুরু করে অর্থনীতির প্রতিটি খাতে এনসিসি ব্যাংক লিঃ এর অবদান রয়েছে। দেশের অর্থনৈতিক সমৃদ্ধির প্রতিটি ধাপে এনসিসি ব্যাংক লিঃ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শক্তিশালী কর্পোরেট গর্ভরনেন্স, নৈতিকতা, স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে এনসিসি ব্যাংক লিঃ ইতিমধ্যে দেশের শীর্ষস্থানীয় কমপ্লায়েন্ট ব্যাংকে পরিণত হয়েছে। এসএমই, কর্পোরেট, রেমিট্যান্স ও আমদানী-রপ্তানী বাণিজ্যসহ সকল শ্রেণীর ব্যবসায়ী এবং পেশাজীবীগণ এ শাখার মাধ্যমে সেবা নিতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

 

 

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.