নির্মাণ ও আবাসন শিল্পে এসইএল’র ৪০ বছর পূর্তি

দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্স লিমিটেড (এসইএল) নির্মাণ ও আবাসন শিল্পে ৪০ বছরের দীর্ঘ পথ অতিক্রম করলো। এ উপলক্ষে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) সকাল ১০ টা ৩০ মিনিটে অরচার্ড কনভেনশন হল, এসইএল অরচার্ড পয়েন্ট, প্লট-১৭, ধানমণ্ডিতে “শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি মুখ’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিশিষ্ট শিক্ষাবিদ, বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও আলোকিত মানুষ গড়ার কারিগর অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ অংশগ্রহণ করেন। তিনি তার বক্তব্যে দীর্ঘ ৪০ বছর ধরে নির্মাণ ও আবাসন শিল্পে এসইএল’র সততা, কাজের গুণগত মান ও গ্রাহক সেবার ভূয়সী প্রশংসা করে বিগত বছরের চেয়ে আগামী বছরের পথচলা যেন আরো সুন্দর ও সমৃদ্ধ হয় সেই কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে এসইএল’র ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ রেডিমিক্স কংক্রিট এসোসিয়েশন (BRMCA) এর বর্তমান সভাপতি, REHAB (রিহ্যাব) ও BSTQM (বিএসটিকিউএম) এর সাবেক সভাপতি প্রকৌশলী মোহাম্মদ আব্দুল আউয়াল তার বক্তব্যে কোম্পানির ভবিষ্যৎ কর্মপরিকল্পনার বিস্তারিত তুলে ধরেন এবং গ্রাহক সেবার মান আরও অধিকতর উন্নতির আশা ব্যক্ত করে বলেন “সততা ও নিষ্ঠার সাথে কাজ করে সম্মানিত ল্যান্ডওনার ও গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টিকে প্রধান্য দিয়ে এসইএল আজ এ পর্যন্ত এসেছে। এই সুদীর্ঘ চলার পথে আমাদের সম্মানিত ল্যান্ডওনার, গ্রাহক ও সরবরাহকারীদের সার্বিক সহযোগিতা কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি।”

তিনি আরও বলেন “মানুষের জন্ম শুধু নিজের জন্য নয়, আল্লাহ্ তা’য়ালা মানুষকে সৃষ্টি করেছেন তাঁর সৃষ্টির সেবা করার জন্য। তাই আমরা যেন শুধু অর্থ উপার্জনের কথা চিন্তা না করে সেবার মানসিকতা নিয়ে ব্যবসা করি।” তিনি আরো বলেন “চাইলে সবই সম্ভব, প্রয়োজন শুধু সঠিক উদ্যোগ আর দৃষ্টিভঙ্গির একটু পরিবর্তন।”

অনুষ্ঠানে আরও বক্তব্য উপস্থাপন করেন কোম্পানির অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ.এইচ.এম. জহিরুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোহাম্মদ আবদুল্লাহ ও অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক স্থপতি মোহাম্মদ আবদুর রহমান (শাফি)।

৪০ বছরের এ আড়ম্বর আয়োজনে উপস্থিত ছিলো, দি স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার্সের সহযোগী প্রতিষ্ঠানসমূহ এস.ই.এল রেডিমিক্স কংক্রিট, এস.ই.এল নিবাস হোটেল, এস.ই.এল এমসি এলিভেটর, এস.ই.এল ইন্টেরিয়ার্স ও অরচার্ড কনভেনশন হল।

উল্লেখ্য, ৪০তম বর্ষপূর্তি উপলক্ষে এসইএল’র রেডি ফ্ল্যাটে প্যাকেজ মূল্য ও অন্যান্য ফ্ল্যাটে আকর্ষণীয় মূল্য ছাড় থাকছে পুরো ডিসেম্বর মাস জুড়ে। ঢাকার গুলশান, ধানমন্ডি, উত্তরা, বসুন্ধরা, গ্রীণ রোড, মালিবাগ, মিরপুর, ঝিগাতলা ও সাভার এর বিভিন্ন আবাসিক প্রকল্পে আধুনিক এ্যাপার্টমেন্ট প্রকল্পসহ ও ইস্কাটন, এসইএল’র রয়েছে আকর্ষণীয় বাণিজ্যিক প্রকল্প। এ ছাড়া ঢাকার বাইরের আবাসন সমস্যা সমাধানে এসইএল’র কার্যক্রম ইতিমধ্যে চট্টগ্রাম, কুমিল্লা ও খুলনায় সম্প্রসারিত হয়েছে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.