মিরপুর টেস্টে ধারাভাষ্য দেবেন তামিম ইকবাল

চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না তামিম ইকবাল। তবে না খেললেও ধারাভাষ্যে থাকবেন তিনি। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্টে ধারাভাষ্য দেবেন বলে নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে জানিয়েছেন সাবেক এ অধিনায়ক। এ ম্যাচ দিয়ে তাই আন্তর্জাতিক ধারাভাষ্যেও অভিষেক হয়ে যাচ্ছে তামিমের।

তামিম লিখেছেন, আগামীকাল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলের ছোট অংশ থাকব। আমার প্রথম আন্তর্জাতিক ম্যাচ!

দুপুর ১২-৪০ মিনিট থেকে ১-১০ এবং ১-৪০ মিনিট থেকে ২-১০ মিনিটের স্লটে ধারাভাষ্যে থাকবেন বলেও নিশ্চিত করেন তামিম। এরপর তিনি যোগ করেন, ‘ধারাভাষ্যের অভিজ্ঞতা আবারও নিতে মুখিয়ে আছি!’

এর আগে ২০২২ সালের বিপিএলে প্রথমবারের মতো ধারাভাষ্যে এসেছিলেন তামিম। সেবার তাঁর দল মিনিস্টার ঢাকা প্লে অফের আগেই বাদ পড়ে। মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের এলিমিনেটর ম্যাচে ধারাভাষ্য দিয়েছিলেন। সেবার বিসিবি কার্যালয়ে একটি মিটিংয়ে গিয়ে ধারাভাষ্যে চলে গিয়েছিলেন বলে জানিয়েছিলেন তিনি।

প্রথম দিনের ধারাভাষ্য দেওয়ার পর তামিম বলেছিলেন, ‘আমি তো আসলে ধারাভাষ্য করি নাই সেভাবে বলতে গেলে, নিজেকে নিয়েই কথা বলছিলাম, খেলা নিয়ে টুকটাক বলেছি। “ইন্টারেস্টিং” ব্যাপার। হয়তো ভবিষ্যতের জন্য ভাবা যেতে পারে। তবে এ মুহূর্তে চিন্তা-ভাবনা নাই।’

তামিমের ধারাভাষ্যে আসা তাঁর আলোচিত কয়েক মাসেরই আরেক অধ্যায়। আফগানিস্তানের বিপক্ষে সিরিজে হুট করে অবসরে চলে যাওয়ার পর ফিরেও আসেন, এরপর অধিনায়কত্ব ছেড়ে দেন। বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজে ফিরলেও বিশ্বকাপ দলে জায়গা হয়নি তাঁর।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.