বিশাল গাড়িবহর নিয়ে মাগুরায় সাকিব

প্রথমবারের মতো আওয়ামী লীগের প্রার্থী হয়ে নিজ শহর মাগুরায় গেলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা -১ আসন থেকে নৌকা প্রতীকে মনোনীত দেশ সেরা এই অলরাউন্ডার।

আর নির্বাচনকে ঘিরেই আজ বুধবার (২৯ নভেম্বর) দুপুরে গাড়িবহর নিয়ে মাগুড়া জেলা দলীয় কার্যালয়ে যান সাকিব। সেখানে মাগুরা ও শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

এ সময় তাকে সংবর্ধনা জানিয়ে হাজার হাজার নেতাকর্মী গাড়িবহর ও মোটর শোভাযাত্রা করে সাকিবকে মাগুরা শহরে নিয়ে আসে।

দুপুর আড়াইটার পর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সভায় যোগ দেন সাকিব। এ সময় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সভা শেষে তিনি মাগুরা স্টেডিয়ামে বন্ধুমহল ও মাগুরা, শ্রীপুরবাসী পক্ষ থেকে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। পরে তার জন্মস্থান মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে যান। তার বাড়িতে আগে থেকে হাজারও নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। এ সময় তিনি উপস্থিত জনতার সঙ্গে কুশল বিনিময় করেন।

এবারও মাগুড়া -১ আসনে মনোনয়ন-দৌড়ে এগিয়ে ছিলেন সাইফুজ্জামান শিখর। তবে শেষ মুহূর্তে সাকিব এসে সব হিসাবনিকাশ বদলে দিয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাগুরা–১ ও ২ আসন ছাড়াও ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম নিয়েছিলেন সাকিব আল হাসান। ২০১৮ সালে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার আগ্রহ দেখিয়েও সিদ্ধান্ত পরিবর্তন করেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.