এক্সপার্ট ফিনটেকের সঙ্গে ১০ ব্রোকারেজের চুক্তি

দেশের পুঁজিবাজারে বিভিন্ন ব্রোকারহাউজকে নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) সরবরাহ করবে এক্সপার্ট ফিনটেক লিমিটেড। এ লক্ষ্যে প্রতিষ্ঠানটির সাথে শীর্ষ ১০টি ব্রোকারহাউজের চুক্তি হয়েছে। সম্প্রতি রাজধানীর বিজয়নগরে সায়হাম স্কাইভিউ টাওয়ারে এ চুক্তি সম্পন্ন হয়েছে।

চুক্তি স্বাক্ষরকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে- এপেক্স ইনভেস্টমেন্টস লিমিটেড, ব্যাংক এশিয়া সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিমিটেড, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড, মোনার্ক হোল্ডিংস লিমিটেড, এনএলআই সিকিউরিটিজ লিমিটেড, ওয়ান সিকিউরিটিজ লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ও ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড।

এক্সপার্ট ফিনটেক দশটি ব্রোকারেজের একটি কনসোর্টিয়াম, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সঙ্গে লেনদেন সম্পাদনের জন্য একটি স্বয়ংক্রিয় ট্রেডিং প্ল্যাটফর্ম অ্যাক্সেস করার জন্য অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমের (ওএমএস) সুবিধার্থে ওএমএস এক্সএফএল’র সদস্যদের জন্য সাশ্রয়ী পদ্ধতিতে বাস্তবায়ন ও পরিচালনা করবে। এই আসন্ন সিস্টেমের মাধ্যমে, ব্যবসায়ী এবং দশটি ব্রোকারেজের ক্লায়েন্ট উভয়েই অত্যাধুনিক ট্রেডিং প্ল্যাটফর্ম, সীমাহীন মোবাইল অ্যাপস, অনলাইন আমানত এবং উত্তোলন এবং বাজার বিশ্লেষণ সুবিধাগুলির একটি বিরামহীন অভিজ্ঞতা অনুভব করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো: ছায়েদুর রহমান, ইউসিবি স্টক ব্রোকারেজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রহমত পাশা, ব্যাংক এশিয়া সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা সুমন দাস, শাহজালালের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ, ওয়ান সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, এনএলআই সিকিউরিটিজের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শাহেদ ইমরান, এপেক্স ইনভেস্টমেন্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ডিরেক্টর দিলীপ কাজুরি, গ্রীন ডেল্টা সিকিউরিটিজের হেড অব বিজনেস ফকরুদ্দিন আলী আহমেদ রাজীব, ইসলামী ব্যাংক সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও (ভারপ্রাপ্ত) মোঃ রেফাত হোসেন, এবং মোনার্ক হোল্ডিংসের প্রতিনিধি বিপাস নন্দী, এক্সপার্ট ফিনটেকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মালেক কিবরিয়া এবং এক্সপার্ট ফিনটেকের পরামর্শক মোহাম্মদ আলী এফসিএ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।”

 

অর্থসূচক/ এইচএআই

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.