নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ২ টায় ঢাকা থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মী ও দলীয় সমর্থকেরা।

এ সময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ, সিলেট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল ছাড়াও অসংখ্য দলীয় নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

বিমান বন্দর হতে পররাষ্ট্রমন্ত্রী হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজারে যান। সেখানে মাজার জিয়ারত ও দোয়া প্রার্থনা করেন। এরপর পররাষ্ট্রমন্ত্রী তাঁর পিতা-মাতার কবর জিয়ারত করেন।

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি সিলেটবাসীকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সিলেটবাসীর আস্থা ,বিশ্বাস ও ভালবাসা ছিল বলেই আমি আবারও নৌকার মনোনয়ন পেয়েছি।  আমি  আশারাখি আগামী নির্বাচনে জয়ী হয়ে সিলেটের চলমান উন্নয়ন আরো বেগবান করব।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার থাকলে দেশ স্থিতিশীল থাকে, যা জাতির ভবিষ্যতের জন্য খুবই দরকার। আমরা শান্তি, স্থিতিশীল দেশ চাই। শেখ হাসিনা শান্তির প্রতিভু। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়তে চাই যেখানে সবার জন্য থাকবে অন্ন,বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসার নিশ্চয়তা। সিলেটকে  আমি একটি আলোকিত-উন্নত সিলেট গড়তে চাই। আমাদের শক্তি হচ্ছে জনগণ। আগামী নির্বাচনে  জনগন উৎসবমুখর পরিবেশে  দলে দলে  ভোট দিতে যাবে।

 

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.