হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন ব্যারিস্টার সুমন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণের ঘোষণা দিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সোমবার (২৭ নভেম্বর) একজন প্রতিনিধির মাধ্যমে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সিদ্ধার্থ ভৌমিকের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

সোমবার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় সাটিয়াজুরী, রানীগাঁও ও চুনারুঘাট পৌর শহরসহ মাধবপুরের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নিজের প্রার্থিতা ঘোষণা করেন ব্যারিস্টার সুমন। এ সময় হাজারো নেতাকর্মী ও সমর্থকের স্লোগানে মুখরিত হয়ে উঠে এলাকা।

ব্যারিস্টার সুমন গণমাধ্যমকে বলেন, ‘আমি দলীয় মনোনয়ন না পেয়ে হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি এমপি হলে চুনারুঘাট ও মাধবপুরে উন্নয়নমূলক কাজ করে ইতিহাস তৈরি করবো।’

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন আওয়ামী যুবলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক। তিনি চুনারুঘাট ও মাধবপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং অর্ধশতাধিক সেতু নির্মাণ করে উপজেলাবাসীর মন জয় করেছেন।

এ আসন থেকে বর্তমান সংসদ সদস্য, বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। আগামী ৩০ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ এবং আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.