ট্রাক-প্রাইভেট কার সংঘর্ষ, ২ ভারতীয় নাগরিক নিহত

সাতক্ষীরার মিলবাজারে ট্রাক ও প্রাইভেট কার সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রাইভেট কার চালক। আজ শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত চালককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির অসীম কুমার (৬০) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আহত প্রাইভেট কার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়ীগেট এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহিদুল ইসলাম জানান, সাতক্ষীরা সুলতানপুর বড় বাজার থেকে সয়াবিন তেলের কনটেইনার বোঝাই করে খুলনায় যাচ্ছিলেন ট্রাকচালক সাতক্ষীরা পৌরসভার মুনজিতপুর এলাকার বাসিন্দা সেলিম। মিলবাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে পৌঁছে ট্রাকচালক হঠাৎ ডান পাশে ঘুরিয়ে দেন ট্রাকটি। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারটির সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। পালিয়ে যান ট্রাকচালক সেলিম।

ওসি বলেন, প্রাইভেট কারে থাকা অসীম কুমার ও ছবি বিশ্বাস ঘটনাস্থলেই মারা যান। আর হাত-পা ভেঙে গুরুতর আহত হন চালক রফিকুল ইসলাম সজীব। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক অসীম কুমার ও ছবি বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

জানাগেছে, বাংলাদেশে খুলনা থেকে মোংলা রেললাইনের যে কাজ চলছে, অসীম কুমার বিশ্বাস ওই প্রকল্পের একজন প্রকৌশলী। তিনি ও তার স্ত্রী খুলনায় থাকতেন। আজ সকালে ভারতে যাওয়ার উদ্দেশে প্রাইভেট কারে করে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশনে যাচ্ছিলেন। পথে দুর্ঘটনা ঘটে। দুজনের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে রাখা হয়েছে। প্রাইভেট কার ও ট্রাক পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.