এসিআই নিয়ে এলো “প্রেইজ”

অস্ট্রেলিয়ার নাম্বার ১ ব্র্যান্ড প্রেইজের আনুষ্ঠানিক উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (৮ নভেম্বর) এসিআই এডিবল অয়েলস লিমিটেড সুপারস্টোর স্বপ্নের গুলশান ১ আউটলেটে পৃথিবী বিখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড প্রেইজের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করে।

 প্রেইজ ব্র্যান্ডটি পৃথিবীবিখ্যাত গুডম্যান ফিল্ডারের পরিবারভুক্ত যা কিনা ফরচুন ৫০০ কোম্পানি গুলোর প্রথম সারির কোম্পানি উইলমার গ্রুপের একটি অংগসংগঠন। প্রেইজ ব্র্যান্ডটি ১৯৬৪ সাল থেকে মুখরোচক মজাদার ক্রিমি মেয়ো ও রুচিকর ড্রেসিং পন্য গুলো খাবারে যোগ করে আসছে বাড়তি আমেজ। প্রেইজের রয়েছে বাহারী পন্য সম্ভার, যার মধ্যে হেলদি ফ্যাট ফ্রি মেয়ো, ট্রাডিশনাল মেয়ো, সালাদ ড্রেসিং পন্য গুলো অন্যতম। প্রেইজের যাদুকরি স্বাদে ফ্রাইড ফুডস, স্ন্যাক্স, স্যান্ডউইচ, র‌্যাপস সহ বিভিন্ন রকম সালাদ আইটেমের স্বাদ হয় অতুলনীয়।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অস্ট্রেলিয়ান হাইকমিশনের অর্থনৈতিক বিভাগের সেকেন্ড সেক্রেটারি জোশুয়া গাচুতান এবং অস্ট্রেলিয়ান ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট কমিশনের সিনিয়র ডিরেক্টর মিনহাজ চৌধুরী। আরো উপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ার হাইকমিশনের সিনিয়র ডিরেক্টর ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট মোস্তাফিজুর রহমান এবং পোগ্রাম ম্যানেজার নিটল দেওয়ান প্রমুখ।

এসিআই এডিবল অয়েলস লিমিটেডের উর্দ্ধতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, সাপ্লাই চেইন এন্ড লজিস্টিকস লিড এম লোকমানুর রহমান, বিজনেস ম্যানেজার মইনুর রহমান। দেশের যেকোন প্রান্ত থেকে স্বপ্নসহ অন্যান্য সুপার শপ আউটলেট গুলোতে প্রেইজের পন্য সমূহ পাওয়া যাচ্ছে।

 

অর্থসূচক/ এইচএআই

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.