শুভ আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত: শাকিব খান

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়ক শাকিব খান ও আরিফিন শুভকে দেখা গেল একসঙ্গে, তাও আবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। দুজনেরই গন্তব্য মুম্বাই। একজন যাচ্ছেন নতুন সিনেমার শুটিংয়ে, অন্যজন সিনেমার প্রিমিয়ারে।

আগামী ২৭ অক্টোবর থেকে ভারতের বেনারসে শুরু হবে ‘দরদ’ সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতেই আজ মঙ্গলবার সকালের একটি ফ্লাইটে মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন সুপারস্টার শাকিব খান। অন্যদিকে আগামীকাল ২৫ অক্টোবর মুম্বাইতে ‘মুজিব’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে এরপর ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে। প্রদর্শনীতে অংশ নেওয়া ও প্রচারণার জন্য মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন আরিফিন শুভও।

বিমানবন্দরে দেখা হওয়া দুজনের কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন নায়কেরা। আর সেগুলো উন্মুক্ত করেছেন অন্তর্জালে, যা মুহূর্তে ভাইরাল। আরিফিন শুভ শাকিবের সঙ্গে ছবি পোস্ট ক্যাপশন জুড়ে দিয়েছেন, রাজা বাদশা ব্যাপার স্যাপার আর কি…।

অন্যদিকে একই ছবি শেয়ার করে আরিফিন শুভকে প্রশংসায় ভাসান শাকিব খান। তিনি লেখেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

‘মুজিব’ ভারতে মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচারণায় শেষ করে দেশে ফিরবেন শুভ। অন্যদিকে, ‘দরদ’ সিনেমার শুটিং শেষ করে আগামী মাসে দেশে ফিরবেন শাকিব খান। অনন্য মামুন পরিচালিত সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে আছেন বলিউডের সোনাল চৌহান।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.