২৮ অক্টোবর রাজধানীতে শান্তি সমাবেশ করবে আ.লীগ

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ ২৮ অক্টোবর রাজধানীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে। এদিন দুপুর ২টায় রাজধানীর গুলিস্তান জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ সমাবেশ হবে।

রোববার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে ২৮ অক্টোবরের শান্তি ও উন্নয়ন সমাবেশের অনুমতি এবং ট্রাফিক ব্যবস্থা জোরদার করার জন্য রোববার ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর চিঠি দিয়েছে দক্ষিণ আওয়ামী লীগ। একই দিন ঢাকায় বিএনপিরও মহাসমাবেশ কর্মসূচি রয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। সমাবেশ সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

ডিএমপিকে দেওয়া চিঠিতে রাজধানীর মুক্তাঙ্গন, জিরো পয়েন্ট, স্টেডিয়াম, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এবং গোলাপশাহ মাজার সংলগ্ন রাস্তায় ট্রাফিক ব্যবস্থা জোরদার ও সমাবেশের অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.