ডিজিটাল লেনদেনে সিটি ব্যাংক ও মেঘনা ব্যাংকের মধ্যে চুক্তি

সম্প্রতি সিটি ব্যাংক এবং মেঘনা ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি স্বাক্ষর আয়োজন সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এই চুক্তির আওতায়, সিটি টাচ ও মেঘনা পে ওয়ালেটের গ্রাহকগণ পরস্পর অ্যাকাউন্ট ট্রান্সফার করতে পারবেন এবং মেঘনা পে গ্রাহকেরা খুব সহজেই সিটি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা মেঘনা পে অ্যাকাউন্টে লেনদেন করতে পারবেন। এছাড়াও মেঘনা ব্যাংকের গ্রাহকগণ সিটি ব্যাংকের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে আমেরিকান এক্সপ্রেস, ভিসা ও মাস্টারকার্ড কার্ড থেকে মেঘনা পে অ্যাকাউন্টে ‘অ্যাড মানি’ সম্পন্ন করতে পারবেন।

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন ও মেঘনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় শেখ মোহাম্মদ মারুফ এবং মোঃ মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ ইনফর্মেশন অফিসার কাজী আজিজুর রহমান, হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ অরূপ হায়দার, মেঘনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ছাদেকুর রহমান, হেড অব লায়াবিলিটি এন্ড ওয়েলথ ম্যানেজমেন্ট কাজী ফারহানা জেবিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.