আইসিএসবি গোল্ড অ্যাওয়ার্ড পেলো ইবিএল

দশম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২২ ফর কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অনুষ্ঠানে জেনারেল ব্যাংকিং ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড লাভ করেছে বেসরকারি খাতের ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল)।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত হয় অনুষ্ঠানটি। অনন্য কর্পোরেট গভর্নেন্স চর্চা, সার্বিক ব্যবস্থাপনায় স্বচ্ছতা ও জবাবদিহিতার জন্য ইবিএল’কে এই সম্মাননা প্রদান করা হয়।

বানিজ্য সচিব তপন কান্তি ঘোষের কাছ থেকে গোল্ড অ্যাওয়ার্ড ও সনদ গ্রহণ করেন ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার। অনুষ্ঠানে ১৪টি বিভিন্ন ক্যাটাগরিতে ৪৩টি প্রতিষ্ঠানকে স্বীকৃতি প্রদান করা হয়।

আলী রেজা ইফতেখার তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, “আইসিএসবির মতো একটি পেশাদার সংস্থার কাছ থেকে স্বীকৃতি লাভ নিঃসন্দেহে বিশেষ একটি ব্যাপার। ভবিষ্যৎ উন্নয়ন ও প্রবৃদ্ধির প্রতিটি ক্ষেত্রে কর্পোরেট গভর্নেন্স চর্চায় অধিকতর উৎকর্ষতা অর্জনে এই পুরস্কার আমাদেরকে অনুপ্রাণিত করবে”।

২০১৩ সালে আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ফর কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স প্রবর্তিত হওয়ার পর ইবিএল ইতোমধ্যে ৫টি গোল্ড অ্যাওয়ার্ড লাভের গৌরব অর্জন করেছে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.