এমটিবি ও জেন হেলথ থ্রিসিক্সটির মধ্যে চুক্তি

স্বাস্থ্যসেবা প্রযুক্তি শিল্পের একটি অগ্রগামী প্রতিষ্ঠান জেন হেলথ থ্রিসিক্সটি এবং বেসরকারি ব্যাংক মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির লক্ষ্য হচ্ছে, পারস্পরিক সহযোগিতার মাধ্যমে ব্যক্তি এবং সামষ্টিক পর্যায়ে স্বাস্থ্যসেবা অর্থায়ন সুবিধা বৃদ্ধি এবং বিতরণে বিপ্লব ঘটানো। চুক্তির মাধ্যমে দুটি প্রতিষ্ঠানের মধ্যে একটি কৌশলগত অংশীদারিত্বের সূচনা হয়েছে।

চুক্তি অনুযায়ী জেন হেলথ থ্রিসিক্সটি ও এমটিবি স্বাস্থ্যসেবা খাতের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উদ্ভাবনী আর্থিক সমাধানগুলি তৈরি করতে একসঙ্গে কাজ করবে। জেন হেলথ থ্রিসিক্সটি ও এমটিবি এই চুক্তির মাধ্যমে স্বাস্থ্য পরিষেবার সহজলভ্যতা, ক্রয়ক্ষমতা এবং গুণমান উন্নত করার জন্য অঙ্গীকারাবদ্ধ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এমটিবি’র পক্ষ থেকে উপস্থিত ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব রিটেইল ব্যাংকিং বিভাগের ছিলেন মোঃ শাফকাত হোসেন, হেড অব রিটেইল সেগমেন্ট এন্ড স্ট্র্যাটেজির তাহসিন তাহের, হেড অব উইমেন ব্যাংকিংয়ের রশিদ রিজওয়ানা এবং জেন হেলথ ৩৬০ এর পক্ষ থেকে ডিরেক্টর অপারেশনস কায়নাত খান ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাজমুস সাকিব।

 

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.